আল্লাহ যেন আমার সন্তানকে সুস্থ রাখেন, ভালো রাখেন: পরীমণি

ঢাকাই সিনেমার আলোচিত অভিনেত্রী পরীমনি ও তার স্বামী মডেল-অভিনেতা শরীফুল রাজের বর্তমান সময়টা আনন্দের এবং ভালোলাগার। কারণ, প্রথম সন্তানের মুখ দেখার প্রতীক্ষায় রয়েছেন তারা।

বর্তমানে রাজধানীতে নিজ বাসাতেই স্বামী শরীফুল রাজের ভীষণ কেয়ারের মধ্যে কাটছে পরীমনির সময়। রাজের কেয়ারিং এবং ভালোবাসায় বেশ আবেগাপ্লুত পরীও।

পরী জানান, সবকিছু ঠিকঠাক থাকলে আগস্টের শেষের দিকে কিংবা সেপ্টেম্বরের যেকোনো দিন পরীর কোলজুড়ে এ পৃথিবীর আলোর মুখ দেখার কথা তার সন্তানের।

মাতৃত্বকালীন এ সময়টা যেন তার জীবনের পেছনে ফেলে আসা সব সময়ের চেয়ে মহামূল্যবাণ। এ প্রসঙ্গে পরীমনি বলেন, সুস্থ আছি, ভালো আছি। সেই মাহেন্দ্রক্ষণের অপেক্ষায় আছি।

শুধু দোয়া করছি আল্লাহ যেন আমার সন্তানকে সুস্থ রাখেন, ভালো রাখেন। এদিকে ভিন্ন এক প্রসঙ্গে পরীমনি জানান, মুক্তি প্রতীক্ষিত ‘মুখোশ’ সিনেমায় তাকে দেখা যাবে একজন ক্রাইম রিপোর্টারের ভূমিকায়।

‘মুখোশ’ এ পরীমনি ছাড়াও অভিনয় করেছেন মোশাররফ করিম, আজাদ আবুল কালাম, ইরেশ যাকের, রোশান, প্রাণ রায়, ফারুক আহম্মেদ, রাশেদ মামুন অপু, তারেক সপন, এলিনা শাম্মি, অলংকার চৌধুরী প্রমুখ।

২০২১ সালের ১৭ অক্টোবর গোপনে বিবাহবন্ধনে আবদ্ধ হন পরীমনি ও রাজ। চলতি বছরের ১০ জানুয়ারি সেই গোপন বিয়ে ও পরীমনি মা হতে যাওয়ার খবর জানান তারা। এরপর ২২ জানুয়ারি আনুষ্ঠানিকভাবে ১০১ টাকা কাবিনে বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছেন এই তারকা জুটি।

Leave a Reply

Your email address will not be published.