গাড়ি কিনে বিপদে ‘কাঁচা বাদাম’ খ্যাত ভুবন বাদ্যকর

ভাইরাল ‘কাঁচা বাদাম’ গানটি নিয়ে কম হইচই হয়নি। বিশেষ করে সোশ্যাল মিডিয়ায় সয়লাব এই গান। ভাইরাল হওয়া এই গানের সঙ্গে কোমর দুলিয়েছেন বড় বড় তারকারাও।

‘বাদাম বাদাম দাদা, কাঁচা বাদাম, আমার কাছে নাই গো বুবু ভাজা বাদাম…’ এমনই কথায় ভুবন বাদ্যকরের গাওয়া গানটি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়ায় সেলিব্র্রিটি বনে গেছেন তিনি।

তারকাখ্যাতি পেয়ে কিনেছিলেন গাড়ি। তবে নিজের কেনা সেই সেকেন্ড হ্যান্ড গাড়ি চালাতে গিয়ে দুর্ঘটনার শিকার হয়েছেন তিনি। বর্তমানে স্থানীয় একটি হাসপাতালে ভর্তি আছেন।

তবে হাসপাতালের চিকিৎসকরা জানিয়েছে, গায়ক ভুবনের আঘাত খুব বেশি গুরুতর নয়। কিছুদিন আগে একটি সেকেন্ড হ্যান্ড চার চাকার গাড়ি কিনেছিলেন। তার সেই গাড়ি চালানো শিখতে গিয়েই দুর্ঘটনা ঘটেছে বলে জানা

যায়। গাড়ি চালাতে গিয়ে হঠাৎ করে একটি দেওয়ালের সঙ্গে ধাক্কা লাগে। এরপর গায়ক ভুবন বুকে ও মুখে আঘাত পেয়েছেন। তার বুকের এক্স-রে করানো হয়েছে বর্তমানে।

প্রসঙ্গত, ভুবন বাদ্যকর বাদাম বিক্রি করেন। ভাজা বাদাম নয়, কাঁচা বাদাম। ভাজা বাদামের অপকারিতা আর কাঁচা বাদামের উপকারিতা নিয়ে একটি গান বেঁধেছেন তিনি। এই গানের কথা যুক্ত হয়েছে টাকা ছাড়াও যার বিনিময়ে

বাদাম বিক্রি করেন, যেমন ভাঙা মোবাইল, সিটি গোল্ডের পুরোনো জিনিস, মাথার চুল ইত্যাদি। গানের কথায় এসব বিষয় আর অদ্ভুত সুর তরুণরা ইন্টারনেটে পাওয়া মাত্রই লুফে নেয়।

Leave a Reply

Your email address will not be published.