Breaking News
Home / বিনোদন / প্রায় শার্টলেস যশ, অভিনেতার চার্মিং ফিগার দেখে নিজেকে সা’মলাতে পা’রলেন না স্যান্ডি সাহা

প্রায় শার্টলেস যশ, অভিনেতার চার্মিং ফিগার দেখে নিজেকে সা’মলাতে পা’রলেন না স্যান্ডি সাহা

Advertisement

বর্তমানে টালিপাড়া’র অন্যতম হট অ’ভিনে’তাদের মধ্যে প্রথ’মেই যার নাম আসে সে হলো যশ দা’শগুপ্ত। ছো’টপর্দা থেকে শুরু কর’লেও বর্তমা’নে বড় পর্দায় নি’জের জায়গা করে ফেলেছেন যশ।

যশের প্রেমে পাগল হাজারো মেয়ে। সোশ্যা’ল মিডি’য়ায় যশের একটা কোনও ছবি পো’স্ট হলেই সেখানে কমেন্ট’ করে যশের হা’জারো হা’জারো গার্লস ফ্যানেরা।

যশের প্রেমে মেয়েরা পরে তা তো সক’লেরই জানা। কিন্তু এবার যশের প্রেমে পড়লেন এক পুরুষ। যশকে দেখে আর নিজেকে সা’মলে রাখতে পার’ছেন না সক’লের প্রিয় স্যান্ডি সাহা।

জনপ্রিয় ধা’রাবাহিক ‘বোঝে না সে বো’ঝে না’র অরণ‍্য ও পা’খির হিট জুটিকে এখনও মনে রেখেছে দ’র্শকরা। আর ধা’রা’বাহিকে অ’রণ্য চরিত্রে দেখা গিয়ে’ছিল যশ’কে। সেই অরণ্য চ’রিত্র’ই জী’বন বদলে দিয়ে’ছিল যশের। ছোট’পর্দা থেকে সরা’সরি প’দার্পণ বড় পর্দায়। যশের ড্যা’শিং লুক লু’ফে নি’য়েছিল টালিউড।

ইতি’মধ্যেই নুসরত জাহান, মিমি চক্রবর্তী সহ টালিউ’ডের প্রথম সারির বেশ ক’য়েকজন অভি’নেত্রীর সঙ্গে ছবি করে ফেলে’ছেন তিনি। অভিন’য়ের পাশাপাশি সোশ্যাল।

মি’ডিয়াতেও কি’ভাবে শি’রোনা’মে থাকত তা ভালো’ভা’বেই জানেন অভিনেতা। মাঝে’মধ্যেই হট ছবি পোস্ট করে সকলে’র রা’তের ঘু’ম কে’ড়ে নেন যশ। আর এবার হট যশকে দেখে পা’গল হলেন স্যান্ডি সাহা।

সম্প্রতি সোশ্যাল মি’ডিয়ায় টালিপাড়ার অ্যাংরি ইয়ং ম্যান যশ ভেস্ট পরে ছবি পোস্ট ক’রেছেন। সাদা ভে’স্ট, ডেনিম জিনস পরে ভ্রু কুঁ’চকে সো’শ্যাল ‘মিডিয়া কাঁ’পাতে হাজির হ্যা’ন্ড’সাম যশ। হ্যা’ন্ডসাম যশ’কে দেখে চোখ কপা’লে উঠেছে স্যান্ডি সাহার।

যশ কে বরা’বরই পছ’ন্দ ক’রেন স্যান্ডি। এর আগেও ‘এসওএস কলকাতা’ ছবির প্রচারের সময় য’শের রূপে মুগ্ধ হয়ে’ছিলেন স্যান্ডি। আর এবার হো’য়াইট পো’শা’কে যশকে দেখে নিজেকে সামলা’তে না পেরে স্যান্ডি ছ’বিতে কমে’ন্ট করে বস’লেন ‘হাই হ্যান্ডসাম’। ছবিতে আবা’র স্যা’ন্ডির মন্তব্য দেখে হাজির হয়েছে স্যান্ডির ভক্তরাও। স্যান্ডি ছা’ড়াও য’শের ছবিতে প্রশংসায় ভরি’য়ে দিয়ে’ছ যশের অনু’রা’গীরা।

Advertisement

Check Also

বলিউডে আবারো শো’কের ছায়া, ঐশ্বরিয়াকে জড়িয়ে ধরে কান্নায় ভেঙে পড়লেন কাজল

Advertisement মুম্বাইয়ে অনুষ্ঠিত বলিউড অভিনেতা অজয় দেবগনের বাবা চিত্রপরিচালক, অ্যাকশন ডিরেক্টর বীরু দেবগনের শেষযাত্রায় আবেগাক্রান্ত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *