নিজের গ`ডফা`দারের কথা স্বী`কার করলেন পরীমনি

Sabbir Rahman 0

চিত্রনায়িকা পরীমনি—যার বাহ্যিক সৌন্দর্যে প্রশংসা সবার মুখে’ই শোনা যায়। এ’মনকি তার চ’রম নি`ন্দুক’রাও তা স্বী’কার ক’রেন। গল্প, সিনেমা ও চরি’ত্রা’ভিনয়েও পরীমনির চৌকস পরি’বর্তন চো’খে পড়ার মতো। বর্তমা’নে প্রে’ক্ষাগৃহে চলছে এ লাস্যময়ী’র নতুন সিনেমা ‘বিশ্বসুন্দরী’।

এরই মধ্যে শোনা গেল পরী’মনির নতুন সিনেমার খবর। ‘রক্ত-২’ নামের নতুন এক সিনেমা নির্মা’ণের প্রস্তুতি নিচ্ছে প্রযোজ’না প্রতি’ষ্ঠান জাজ মাল্টি’মিডিয়া। গল্প শো’নার জন্য পরীম’নিকে আ`ম’ন্ত্রণ জা’নানো হয়েছিল। কিন্তু ব্যস্ত’তার কারণে তি’নি যেতে পা’রেননি।

পরীমনি বলেন, সো’মবার আ’মার টাইট ‘শি ডিউল ছিল। প্রমোশ’ন এবং হাসপা’তালে যাওয়া সব মি’লিয়ে ওদের স’ঙ্গে দেখা করা হয়নি। র“ক্ত-২ এর গল্প নিয়ে ব’সার কথা ছিল। আমা’কে গল্প শোনা’র জন্য বলা হ’য়েছিল। তান’ভীর তা’রেকের ভা’র্চুয়াল শো ‘জীবন যেখা’নে যেমন’-এ অংশ নিয়ে পরী’মনি নি’জের গ’ডফা’দার নিয়েও কথা বলেছেন।

এক প্রশ্নের জবাবে এ না’য়িকা বলেন, হ্যাঁ, আমিও শুনে’ছি সিনে’মায় নাকি নায়ক-নায়ি’কাদের গ’ডফা`দা’র থাকে। আমারো আছে। কে তা কি জানেন? মূলত আ’ত্ম’বি’শ্বাসই আ’মার গ`ডফা’দার। এই আ’ত্মবি’শ্বা’সের বলেই’ আমি ছি’লাম এবং থাকবো আশা করি।

জাজ মাল্টি’মিডিয়ার ‘ব্যানারে ‘রক্ত’ শি’নামের একটি সি’নেমায় অভিনয় করে’ছিলেন পরী। ২০১৬ সালের ১৩ সে’ম্বর মুক্তি পেয়ে’ছিল সিনেমাটি। এ সিনেমা’য় পরীম’নির বিপ’রীতে অভি’নয় করেন জি’য়াউল রোশান। ত’বে নতুন সি’নেমায় পরী’মনি থাকছেন কি-না, তা এখনো নি’শ্চিত নয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *