টি-টোয়েন্টি দলে ফিরতে তাড়াহুড়া নেই মিরাজের

গত বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএল) চলাকালে মেহেদী হাসান মিরাজ জানিয়েছিলেন, এখানে ভালো করে ফিরতে চান টি-টোয়েন্টি দলে। বিপিএলে মিরাজের পারফরম্যান্সও ছিল সমীহ জাগানিয়া।

তবে খুলেনি টি-টোয়েন্টি দলের দরজা। অবশ্য টি-টোয়েন্টিতে ফিরতে কোনো তাড়াহুড়াও নেই এই অলরাউন্ডারের।ওয়ালটনের তাণ্ডবে চট্টগ্রামের রানের পাহাড় টেস্ট ও ওয়ানডেতে অবিচ্ছেদ্য অংশ হলেও বাংলাদেশের টি-টোয়েন্টি

দলে অনেক দিন ধরে নেই মিরাজ। মিরাজ সর্বশেষ আন্তর্জাতিক টি-টোয়েন্টি খেলেছেন ২০১৮ সালের ডিসেম্বরে, জিম্বাবুয়ের বিপক্ষে হারারেতে। অবশ্য টি-টোয়েন্টি এখন পর্যন্ত খেলেছেনই মাত্র ১৩টি।

তাতে অবশ্য বিপিএলের মত মঞ্চে মিরাজের আবেদন কমেনি। বার চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের অধিনায়কত্বও পেয়েছিলেন। বিতর্কের জন্ম দিয়ে অধিনায়কত্ব হারালেও পারফরম্যান্সে ছেদ পড়েনি।

তবে মিরাজের এখনও ফেরা হয়নি টি-টোয়েন্টি দলে কিংবা টি-টোয়েন্টির কেন্দ্রীয় চুক্তিতে। তাতে অবশ্য কোনো আক্ষেপ নেই তার। পূর্ণ মনোযোগ রাখছেন টেস্ট ও ওয়ানডেতে, যেখানে তিনি দলের তুরুপের তাস।

প্রয়োজন মনে করলে নির্বাচকরাই টি-টোয়েন্টি দলে ডাকবেন, এই বিশ্বাস আছে মিরাজের। স্পিনার হয়েও মিরাজের চাওয়া ‘স্পোর্টিং উইকেট’ ওয়ানডে ও টেস্টেই এখন সব মনোযোগ মেহেদী হাসান মিরাজের।

বিডিক্রিকটাইমকে মিরাজ বলেন, ‘আমার কাজ পারফর্ম করা। যারা নির্বাচক প্যানেলে আছেন, তারা জিনিসটা আমার চেয়ে ভালো বুঝবেন। আমি মনে করি যেটা ভালো হবে সেটাই তারা করবেন।’

‘টি-টোয়েন্টি নিয়ে এখনও সেভাবে পরিকল্পনা করা হয়নি। যেহেতু ওয়ানডে ও টেস্ট খেলছি, এই দুইটাতেই মনোযোগ রাখছি। যদি সুযোগ আসে, আমাকে টি-টোয়েন্টি খেলার উপযোগী মনে করেন, তাহলে সামনে হয়ত দেখতে পাবেন। এখন ওয়ানডে ও টেস্ট নিয়েই খুশি।’– বলেন মিরাজ।

বল বাই বল লাইভ স্কোর পেতে আর নয় বিদেশি অ্যাপ। বাংলাদেশ ক্রিকেটের সাম্প্রতিক খবর এবং বল বাই বল লাইভ স্কোর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে BDCricTime সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান ক্রিকেট অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।

Leave a Reply

Your email address will not be published.