ন্যূনতম ক্লাস এইট পাশ, NRS মেডিক্যাল কলেজে নিয়োগের বিজ্ঞপ্তি জারি

Sabbir Rahman 0

কলকাতার নীলরতন সরকার মেডিক্যাল কলেজ কর্মী নিয়োগের বিজ্ঞ’প্ত ি জারি করেছে। ল্যাব’ অ্যাটেডেন্ট পদে নিয়োগ করা হবে। মোট শূন্য আসন ৬টি। ন্যূনতম অষ্টম শ্রেণি পাশ করলেই এই পদে আবেদন করা যাব’ে।

শুধুমাত্র অফলাইনে আবেদন করা যাব’ে। আগামী ৩১ ডিসেম্বরের মধ্যে নির্দিষ্ট বয়ানে পূরণ করা আবেদনপত্র পৌঁছে যাওয়া চাই। গত ৫ ডিসেম্বর প্রকাশিত নিয়োগের বিজ্ঞ’প্ত ি (মেমো নম্বর: NMC/৭৫২৪) অনুসারে,

NRS মেডিক্যাল কলেজ ক’র্তৃপক্ষ তাদের মর’্টারির জন্য ল্যাব’ অ্যাটেন্ডেন্ট পদে যোগ্য আগ্রহী ও প্রার্থীদের থেকে আবেদনপত্র আহ্বান করেছে। শূন্য আসন ৬টি। আপাতত এই নিয়োগ অস্থায়ী।

তবে ভবি’ষ্যতে তা স্থায়ী হওয়ার সম্ভাবনা আছে। ডোম নৃ-গোষ্ঠীর প্রার্থীরা এই পদে চাকরির ক্ষেত্রে অগ্রাধিকার পাবেন বলে বিজ্ঞ’প্ত িতে উল্লেখ করা হয়েছে। NRS Medical College Recruitment 2020: আবেদনের শর্তাবলী

ন্যূনতম শিক্ষাগত যোগ্যতা: অষ্টম শ্রেণি পাশ। বয়সসীমা: বয়সসীমা ‘হতে হবে ১৮ বছর থেকে ৪০ বছরের মধ্যে। সরকারি নিয়ম অনুসারে SC, ST এবং OBC প্রার্থীরা বয়সের ঊর্ধ্বসীমায় ছাড় পাবেন।

NRS Medical College Recruitment 2020: বেতনক্রম
এই পদে নির্বাচিত প্রার্থীদের বেতন হবে ROPA ২০১৯ অনুসারে পে-লেভেল ১।

NRS Medical College Recruitment 2020: প্রার্থী বাছাই প’দ্ধতি
লিখিত পরীক্ষা, ইন্টারভিউ এবং প্র্যাকটিক্যাল অ্যাসেসমেন্টের মাধ্যমে প্রার্থী বাছাই করা হবে। মোট যে সংখ্যক আবেদনপত্র জমা পড়বে তার মধ্যে বাছাই প্রার্থীদের লিখিত পরীক্ষা, ইন্টারভিউ এবং প্র্যাকটিক্যাল অ্যাসেসমেন্টের জন্য ডাকা হবে।

কবে ও কখন পরীক্ষা হবে এবং কারা’ পরীক্ষা দিতে পারবেন সেই তালিকা ২০২১ সালের ৪ জানুয়ারি রাজ্যের স্বাস্থ্য দফতর এবং মেডিক্যাল কলেজের ওয়েবসাইটে প্রকাশ করা হবে।

NRS Medical College Recruitment 2020: আবেদনের প’দ্ধতি
নির্দিষ্ট বয়ানে পূরণ করা আবেদনপত্র নির্দিষ্ট সময়ের মধ্যে নির্দিষ্ট ঠিকানায় পৌঁছে যাওয়া চাই। ঠিকানা হল, The Principal, NRS Medical College, 138, AJC Bose Road, Kolkata-14. কেবলমাত্র রেজিস্টার্ড অথবা স্পিড পোস্টে আবেদনপত্র পাঠাতে হবে। আগামী ৩১ ডিসেম্বরের মধ্যে নির্দিষ্ট ঠিকানায় আবেদনপত্র পৌঁছে যাওয়া চাই। এই সংক্রা’ন্ত বিশদ তথ্য এবং বিজ্ঞ’প্ত ি দেখার জন্য এই লিংকে ক্লিক করুন। নিয়োগের বিজ্ঞ’প্ত ির স’ঙ্গেই আবেদনপত্রের বয়ান যুক্ত আছে।

Leave a Reply

Your email address will not be published.