১২ বছরের বড় এই ‘ডিভা’র প্রেমে পাগল বলিউডের Salman Khan

Sabbir Rahman 0

বলিউডের মোস্ট এলিজিবেল ব্যাচেলরদের মধ্যে অন্যতম সলমন খান। ৫৫ বছর বয়স হয়ে গেলেও এখনো বিয়ে করেননি সলমন। ৩০ বছরেরও বেশি সময় হয়ে গেলো ইন্ডাস্ট্রিতে সলমন খানের।

বহু নায়িকার সাথে ভাইজানের নাম বারবার জড়ালেও এখনো সি’ঙ্গেলই আছেন তিনি। ঐশ্বর্য রাই, ক্যাটরিনা কাইফ সহ একাধিক নায়িকার সাথে নাম জড়িয়েছে সলমন খানের। কিন্তু তিনি এখনও অবিবাহিত। যদিও বিয়ে করে সংসার করার প্রবল ইচ্ছা ছিল তার, কিন্তু এখনও পর্যন্ত তা সম্ভব হয়ে ওঠেনি।

তবে কার অ’পেক্ষায় আছেন ভাইজান? কার অ’পেক্ষায় তিনি এখনও বিয়ে করেননি? কবে বিয়ে করতে চলেছেন ভাইজান এই নিয়ে তার ভক্তদের মধ্যে আগ্রহের কমতি নেই।

একবার একটি সাক্ষাৎকারে জানা যায় ঐশ্বর্যর পাশাপাশি সলমন একসময় পাগল ছিলেন রেখার জন্যেও। রেখাকে বিয়েও করতে চেয়েছিলেন ভাইজান। কিন্তু তার সেই স্বপ্ন পূরণ হয়নি।

এই প্রস’ঙ্গে একসময় রেখা মজা করে বলেছিলেন, ‘শায়াদ মেরিবি ইসিলিয়ে না হুঁই’। রেখা, ঐশ্বর্য ছাড়াও আরও এক নায়িকা ছিলেন, যাকে সলমন খানের খুবই পছন্দ ছিল। একবার এক সাক্ষাৎকারে সলমন নিজেই বলেছিলেন একথা।

সেই নায়িকা আর কেউ নন, প্রাক্তন ভারতীয় অধিনায়ক মহম্ম’দ আজহারউদ্দিনের প্রাক্তন স্ত্রী স’ঙ্গীতা বিজলানি। ঐ সাক্ষাৎকারে সলমন বলেছিলেন তিনি স’ঙ্গীতা বিজলানিকে বিয়ে করতে চেয়েছিলেন।

এমনকি বিয়ের কার্ডও নাকি ছাপা হয় গিয়েছিল। কিন্তু শেষ পর্যন্ত সেই বিয়ে হয়নি। স’ঙ্গীতা বিজলানির সাথে সম্পর্কের কথা স্বীকারও করে নিয়েছিলেন ভাইজান। স’ঙ্গীতা বিজলানির সাথে বিয়ে না হওয়ার কারণ হিসেবে জানা যায় যে, সলমন তখন অন্য সম্পর্কে জড়িয়ে পড়েছিলেন। স’ঙ্গীতা সেকথা জানতে পেরে যাওয়ায় তাদের বিয়ে ভেঙে যায়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *