Breaking News
Home / বিনোদন / তৃতীয় প্রে’মের পর ফিরে এলো শ্রাবন্তীর প্রথম প্রে’ম, আনন্দে দিশেহারা অ’ভিনেত্রী

তৃতীয় প্রে’মের পর ফিরে এলো শ্রাবন্তীর প্রথম প্রে’ম, আনন্দে দিশেহারা অ’ভিনেত্রী

Advertisement

খুব অল্প বয়সেই পা রেখেছিলেন টালিউড ইন্ডাস্ট্রিতে। সৌন্দর্য্য ও নিপুণ অ’ভিনয় দক্ষতার মাধ্যমে জায়গা করে নিয়েছেন দর্শকদের মনে। বর্তমানে হয়ে উঠেছেন টলিউড ডিভা।

তবে ব্যক্তিগত জীবনে যেন টানাপোড়েনের শেষ নেই তার। একাধিকবার বিয়ের পিঁড়িতে বসলেও তা দীর্ঘস্থায়ী হয়নি। তিনি অ’ভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জি, যার মিষ্টি হাসিতে ঝড় ওঠে হাজারো পুরুষ অনুগামীদের বুকে।

কেরিয়ারের শুরুর দিকে তিনি বিয়ে করেন পরিচালক রাজীব বিশ্বা’সকে। এরপর জন্ম দেন একমাত্র পুত্র সন্তান ঝিনুকের। তবে সাংসারিক অশান্তির জেরে খুব বেশিদিন টেকেনি তাদের স’ম্পর্ক,

সিদ্ধা’ন্ত নেন বিবা’হবি’চ্ছেদের। পরে তার জীবনে ফের প্রে’ম নিয়ে আসেন ম’ডেল কৃষ। তাকে বিয়ে করে আরও একবার সংসার পা’তেন তিনি। তবে সুখ যেন তার দীর্ঘস্থা’য়ী হওয়ার নয়।

তাই ফের বি’বাহবি’চ্ছেদ হয়ে যায় দ্বিতীয় স্বা’মীর সঙ্গে। কিন্তু তাতে কি? তৃতী’য়বারের জন্যেও প্রে’ম আসে তার জীবনে, বিয়ে করেন রো’শনকে। বেশ সুখেই দিন কা’টা’চ্ছিলেন তারা। তবে হঠাৎ নেমে আসে অশা’ন্তির ছায়া।

শোনা যায় এই বিয়েও খুব শীঘ্র’ই ভাঙ’তে চলেছে। কারণ, পু’জো’র আগে থেকেই নাকি আলাদা থাকতে শুরু করেছেন তারা। শুধু তাই নয়, ইনস্টাগ্রামে একে অ’পরকে আনফলো এবং মুছে ফেলেছেন একসা’থে থাকার যাবতীয় ছবি।

যার ফলে স্পষ্ট করে কিছু না জানালেও, সবাই বুঝেই গেছেন একবার হয়তো ফের বিয়ে ভাঙার পরি’কল্পনা করেছেন তিনি। তবে উল্লেখ’যোগ্য বিষয় হল জীবনে এতো চড়াই-উতরাই আস’লেও ভেঙে পড়েননি তিনি।

খু’লেছেন নিজস্ব জিম, যাকে বলে’ছেন তার ‘দ্বিতীয় সন্তান’। শ্রাব’ন্তীর মতে কা’জই হল তার জীবনের প্রথ’ম প্রে’ম। শুধু তাই নয় মাঝেমধ্যেই ইনস্টা’গ্রামে শ্যুটিংয়ের নানা ছবিও পোস্ট করে’ন তিনি।

Advertisement

Check Also

অবষেশে বিয়ের পিঁড়িতে বসছেন জয়া আহসান!

Advertisement দুই বাংলার জনপ্রিয় অ’ভিনেত্রী জয়া আহসান বিয়ের পিঁড়িতে বসছেন। এমনি গুঞ্জন শোনা যাচ্ছে। জয়া …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *