মাশরাফীরা করলে দোষ নেই, আমি করলেই দোষ: হিরো আলম

Sabbir Rahman 0

সোশ্যাল মিডিয়ায় হিরো আলমের ব্যাপক পরিচিতি। সাহস করে নিজেই সিনেমায় টাকা ঢেলে হয়েছেন নায়ক। সিনেমার নামও দিয়েছেন সাহসী হিরো আলম। সব খানেই হিরো আলমের পদচারণা।

তিনি নিয়মিত গানও গাইছেন। বর্তমানে গানেই ব্যস্ত অভিনেতা হিরো আলম। নিজেকে নিয়ে লিখেছেন বইও।কারণ আলম মনে করেন তার সংগ্রামী জীবনের কথা মানুষ জানুক।

সবাইকে গিয়ে তো আর এই সংগ্রাম কষ্টের গল্প শোনানো যাবে না। তাইতো বই লিখেছেন তিনি। কারণ আলম মারা গেলেও যেন মানুষ এই বই পড়ে তার সম্পর্কে জানতে পারেন।

একটি অনলাইন প্ল্যাটফর্মের সাক্ষাৎকারে হিরো আলম একজন বিনোদন দুনিয়ার মানুষ হিসেবে কেন রাজনীতিতে এলেন মানে এমপি নির্বাচন করলেন। তা জানতে চাওয়া হয়।

উপস্থাপিকা বলেন যে একজন এন্টারটেইনারকে সাধারণত মানুষ রাজনীতিতে জড়িয়ে পড়া পছন্দ করেন না। এ নিয়ে হিরো আলম বলেন, দেখুন আমার সব কিছুতেই দোষ। কোনো কিছুই ওদের সহ্য হয় না।

যখন ভাইরাল হলাম মানুষ কইলো ও আবার কিসের হিরো। পরে তো নিজে সিনেমা প্রযোজনা করে হিরো হলাম। আবার নির্বাচন করলাম। সেটা নিয়াও সমস্যা। তিনি উদাহরণ টেনে বলেন, ‘মমতাজ, নায়ক ফারুক, মাশরাফী, কবরী আপা সবাই তো এন্টারটেইনার।

তারা রাজনীতি করলে যদি সমস্যা না হয়। আমি করলেই দোষ? আমি কী দোষ করছি। আমি নির্বাচিত হইনি। তবে আমার ক্যাম্পেইন থেকে শুরু করে সবখানেই সফল ছিলাম।’

পাঠক আমরা বেশির ভাগ সংবাদ প্রাপ্ত বিশ্বস্ত সুত্র থেকে সংগ্রহ করে যাচাই বাচাই করে পাবলিশ করে থাকি। আমরা সব সময় চেষ্টা করি সত্য সংবাদ তুলে ধরতে।

পথ চলার ৫ বছরের মধ্যে ৯৯.৯৯ ভাগ সংবাদ সঠিক ও তথ্য সমৃদ্ধ ছিল। আপনাদের মতামত পরামর্শ আমাদের পথ চলা। ভাল লাগলে সাথে থাকুন অন্যদের বলুন, ভাল না লাগলে আমাদের বলুন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *