বড় মে’য়ের প্রে’মিক কোন দেশের, জানালেন ওবামা

তার বড় মে’য়ে মালিয়া ওবামা প্রে’ম করছেন বলে জানিয়েছেন মা’র্কিন যু’ক্তরাষ্ট্রের সাবেক প্রেসিডেন্ট বারাক ওবামা। মে’য়ের প্রে’মিক একজন ব্রিটিশ। করো’নাভাই’রাস মহামা’রির শুরুতে তার মে’য়ের প্রে’মিক ওবামা’র বাড়িতেই কোয়ারেন্টাইনে ছিলেন।

ইয়াহু নিউজের খবরে বলা হয়েছে, দ্য বিল সিমন্স পডকাস্টে দেওয়া এক সাক্ষাৎকারে ওবামা এটি নিশ্চিত করেন। তিনি মালিয়ার প্রে’মিকের বিষয়ে বিস্তারিত কিছু জানাননি। তবে এটি নিশ্চিত করেন তার মে’য়ের প্রে’মিক একজন ব্রিটিশ।

মূলত তার কোয়ারেন্টাইনের কর্মকা’ণ্ড নিয়ে বলতে গিয়েই এটি প্রকাশ করেন তিনি। ওবামা বলেন, ‌‘সে একজন ব্রিটিশ। চ’মৎকার যুবক। মে’য়েদের প্রে’ম নিয়ে চিন্তিত নন ওবামা। সন্তানেরা নিজের মতো করে জীবনযাপন করবে, এটাই তিনি চান।

বিভিন্ন মা’র্কিন সংবাদ মাধ্যমের খবরে এর আগে বলা হয়, সাবেক প্রেসিডেন্ট বারাক ওবামা’র বড় মে’য়ে মালিয়া প্রে’ম করছেন।প্রে’মিকের সঙ্গে প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছেন। তার ব্রিটিশ প্রে’মিক রোরি ফারকুহারসন। তিনি ব্রিটিশ এক ব্যাংক কর্মক’র্তার ছে’লে।

গলফও বেশ ভালো খেলেন তিনি, যাকে বারাক ওবামা’র সঙ্গে তার সুস’ম্পর্ক হওয়ার একটি শক্ত ভিত হিসেবে দেখা হচ্ছে। কারণ ওবামা’র প্রিয় খেলার তালিকায় আছে গলফ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *