Breaking News
Home / টেকনোলজি / মাত্র এক হাজার টাকায় ঘরে আনুন ব্র্যান্ড নিউ স্কুটি

মাত্র এক হাজার টাকায় ঘরে আনুন ব্র্যান্ড নিউ স্কুটি

Advertisement

এই লকডাউনের বাজারে, গ্রাহকদের জন্য দুটি বিশেষ অফার নিয়ে এলো Piaggio India। সম্প্রতি, Piaggio India এর তরফ থেকে ঘোষণা করা হয়েছে Vespa VXL ও SXL ব্র্যান্ডের দুটি স্কুটি বাজারে আনতে চলেছে তারা।

Advertisement

এই স্কুটি দুটিকে মাত্র হাজার টাকার বিনিময়েই অনলাইনে বুক করতে পারবেন গ্রাহকরা। যার মধ্যে, Vespa VXL স্কুটির ইঞ্জিনটি ১২৫ সিসি এবং Vespa SXL স্কুটির ইঞ্জিন ১৫০ সিসি বলে জানিয়েছে সংস্থাটি।

সংস্থার তরফ থেকে জানানো হয়েছে, দুটি স্কুটির মধ্যেই BSVI ইঞ্জিন থাকছে। যার ফলে, স্কুটি চালনার দরুন পরিবেশ দূষণের মাত্রা কমবে। তার স’ঙ্গে রয়েছে ক্লিন এমিশন 3 বাল্ব যুক্ত ইনজেকশন ইঞ্জিন এবং ৫টি স্পোক-যুক্ত চাকা।

স্কুটি দুটির স্ট্রাকচারেও থাকছে চমক। দুটি স্কুটিতেই মোনো কক ফুল স্টিল বডি রয়েছে। তার সাথে থাকছে, অ্যান্টি লক ব্রেকিং সিস্টেম। অ্যান্টিলক ব্রেকিং সিস্টেমের স’ঙ্গে থাকছে টুইন পোর্ট কলিপার ডিস্ক ব্রেক।

পাশাপাশি, এলইডি হেডলাইট, ডিআরএলএস এবং ইউএসবি চার্জিং পোর্ট তো থাকছেই। Vespa ই-কমা’র্স সাইটে ইতিমধ্যেই হাজার টাকার বিনিময়ে স্কুটি দুটি বুকিং করতে শুরু করে দিয়েছেন ইচ্ছুক গ্রাহকেরা।

তবে গ্রাহক চাইলে সরাসরি দোকান থেকেও কিনতে পারেন। সংস্থার তরফ থেকে জানানো হয়েছে, Vespa Facelift VXL 150 মডেলের দাম ধার্য করা হয়েছে ১ লক্ষ ২১ হাজার টাকা। Vespa Facelift VXL 125 মডেলের দাম হলো ১ লক্ষ ৮ হাজার টাকা।

পাশাপাশি, Vespa Facelift SXL 150 মডেলের দাম পড়বে ১ লক্ষ ২৫ হাজার টাকা, আর Vespa Facelift SXL 125 মডেলের দাম এক লক্ষ্য বারো হাজার টাকা থেকে এক লক্ষ চৌদ্দ হাজার টাকার মধ্যে রয়েছে।

Advertisement

Check Also

অভিনব আবিষ্কার, মাত্র ৫ টাকায় ৪০কিমি ছুটবে এই বাইক

Advertisement ভারতের বাজারে পেট্রোলের ভয়ে অনেকেই দ্রুতগতির বাইক কিনতে গিয়ে পিছিয়ে আসেন। কিন্তু আর পেট্রোলের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *