ফের দুঃ’সংবা’দ বিনোদন দুনিয়ায়, সবাইকে কাঁদিয়ে হঠাৎ মা;রা গেলেন জনপ্রিয় অভিনেত্রী

Sabbir Rahman 0

আবারো নক্ষত্র পতন বলি’উডে । প্র;য়া’ত হলেন টে’লিভিশন দুনি’য়ার জনপ্রিয় অভিনেত্রী মেঘনা রায়। ‘জয় জয় সন্তোষী মা’ ছবিতে তাঁর অনবদ‍্য অভিনয় এখনো মানুষের মনে গেঁথে র;য়েছে। সংবাদ মাধ‍্যম সূত্রে খবর, গ’তকাল বুধ’বার আচ’মকা হৃদ’রো’গে আ;ক্রান্ত হয়ে মৃ;ত‍্যু; হয় মেঘনার। মৃ;ত‍্যু;র স’ময় তাঁর বয়স হ’য়েছিল ৬৬ বছর।

গত এক বছর ধরে’ই বা’র্ধক‍্য’জনিত নানা সম’য় ভু’গ’ছিলেন ব’র্ষী’য়ান অভি’নেত্রী। পরি’চালক স্ব’প্না ওয়া’মারে যো’শী সো’শ‍্যাল মি’ডিয়া’য় মেঘ’নার মৃ;ত‍্যু;র খবর জা’নান। শো;ক প্র’কাশ করে তিনি লেখেন, ‘মেঘনাবেন, আমি মুগ্ধ ছিলাম তোমা’কে দেখে। তারপর আ’মরা তিন বহু’রানিয়া তে একস’ঙ্গে কাজ কর’লাম আর বু’ঝলাম তুমি কত ভাল এক’জন মানুশ।

তুমি অভি’জাত, সুন্দরী, প্রতিভাবান, দয়ালু ছি’লে। নিজে’র অ;সুস্থ মায়ে;র প্রতি কত যত্নবান ছিলে। তোমার অভাব মিট’বে না। তুমি চি’র’শান্তি লাভ করো। তো;মাকে ভা;লবাসি মেঘনাবেন‌’।

তিন বহু;রানিয়া ও হাসরা’তে ধারা’বাহি’কে অভি’নয় করতে দেখা গিয়ে’ছিল মে’ঘনাকে। টিভি ও বড়প’র্দা ছাড়াও থিয়ে’টার জগতেও বেশ পরিচিত মুখ ছি’লেন মে’ঘনা রায়। এমনকি গত ৮ ডিসে’ম্বরেও মেঘ’নার ৬৬ তম জন্ম’দিন পালন করে তাঁর প’রিবার। তা’রপর গতকাল আ’চ’মকা হৃ’দরো’গে আ’ক্রা’ন্ত হয়ে শেষ নিঃ’শ্বাস ত‍্যা’গ করেন মে’না রায়।

প্রসঙ্গত, কিছু’দিন আগেই খবর পাওয়া যায় বলি’ড অভিনে’ত্রীর আর্যা বন্দো’পাধ‍্যায় ওরফে দেব’দত্তা ব’পাধ‍্যায়ের রহ’;স‍্যমৃ;ত‍্যু;র। যো;ধপুর পার্কে অ;নেত্রীর বাড়ি থেকে উদ্ধা;র হয় তাঁর অচৈ;তন‍্য দেহ। তৎক্ষ;ণাৎ হাস;পাতালে নিয়ে যা;ওয়া হলে তাঁকে মৃ;ত বলে ঘোষনা করে চি;কিৎসকরা।

তার আগে করো;না আ;ক্রান্ত হয়ে প্রয়া;ত হন হিন্দি সি;রিয়া;লের জনপ্রিয় অভিনেত্রী দিব‍্যা ভাট;নগর। মৃ;ত‍্যু;র সম;য় তাঁর বয়স হয়ে;ছিল মাত্র ৩৪ বছর।বেশ কিছুদিন ধরেই করো;না আ;ক্রান্ত ছি;লেন দিব‍্যা। শা;রীরি;ক অব;স্থার দ্রুত অবনতি হও;য়ায় তাঁকে ভর্তি করা হয় হাসপা;তালে।

অত‍্যন্ত স;ঙ্কটজ;নক অবস্থায় ছিলেন তিনি। অ;ক্সি;জেন লেভেল নেমে গিয়েছিল ৭১ এ। অভিনেত্রীকে ভে;ন্টিলে;টরে রাখার সি;দ্ধান্ত নিয়েছিলেন চিকিৎসকরা। কিন্তু ভে;ন্টি;লেটরে দিয়েও শে;ষর;ক্ষা হয়নি। হাসপাতালে গভী;র রাতে;ই শেষ নিঃ;শ্বাস ত‍্যাগ ক;রেন দিব‍্যা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *