শাহরুখ পু’ত্রের সঙ্গে ঘ’নিষ্ঠ এমএমএস ভা’ইরাল, বিপা’কে অমিতাভ নাতনি নব্যা

Sabbir Rahman 0

বলিউড তার’কাদের নিয়েই যে শুধু গ’সিপ হয় তা কিন্তু নয়। সেই সমা’লো’চনা থেকে বাদ পরে না তাদে’র পরিবা’রের অন্য সদস্যরাও। তাদের সন্তানরাও থাকে মি’ডিয়ার নজরে। আর সেই স্টা’রকি’ডদের সারির প্রথমে’ই রয়েছে বচ্চন ও কাপুর পরি’বারের সন্তা’নরা।

সে’রকম বচ্চন পরি’বারের উত্ত’র’সূরি নব্যা নবে’লী। ফলে প্রথম থেকেই নব্যা আ’লোচ’নায়। ইন্ডা’স্ট্রি’তে তার প্রেম নিয়েও গুঞ্জ’ন’ য’থেষ্ট। খো’দ শাহ’রুখ পুত্রের সঙ্গেই ছড়ি’য়েছে নানা গল্প।

সূত্রে খবর, বাকি ছেলে’মেয়েদে’র মতো নব্যাও ভালো’বাসে’ন সোশ্যা’ল মিডি’য়ায় নিজের ছবি শে’য়ার ক’রতে। কোথাও না কো’থাও পো’স্টের মধ্যে ধরা পড়ে যায় ব্যক্তিগত জীবনও। নব্যা’র ক্ষে’ত্রেও সে’টাই হয়েছে।

টুই’টার ও ইন’স্টায় আরিয়ান খানের সঙ্গে ছবি দিয়েছিলেন নব্যা। আর তা থে’কেই শুরু তিল থেকে তাল। অমি’তা’ভের নাতনি এবং শাহ’রুখের ছেলে, দু’জনেই সোশ্যাল মিডি’য়ার প্রো’ফা’ইলে নি’জেদের অনেক ছবি শেয়ার করেছেন।

বলি’উডে’র মহা শ’ক্তি’ধর দুই প’রিবারে’র সন্তানদের একই ফ্রেমে দেখে নে’টিজে’নদের উৎসাহের পারদ স্ব’ভাবতই অ’নেক বেশি ছিল। ফলে গুঞ্জন ছ’ড়াতে দে’রি হয়নি। গুঞ্জনে ইন্ধন যো’গান দেয় একটি এমএমএস।

ভ’ক্তদে’র একাংশে’র দাবি, ওই ক্লিপে ঘ’নি’ষ্ঠ অ’বস্থায় দেখা গিয়ে’ছে নব্যা ও আরিয়ানকে। কিন্তু পরে প্রমা’ণিত হয়, এমএমএস ক্লি’পে যারা ছিলে’ন তারা ওই দুই স্টার’কিডদের মতই দেখতে। এমএম’এসটিও যে নকল, প্রকাশিত হয় সেই ত’থ্যও। এর পরে নাকি এসব বিষয়ে উ’দ্বি’গ্ন হয়ে থে’রা’পিও নেন ন’ব্যা।

নব্যার মা শ্বেতা হলেন অমি’তাভ বচ্চনের মেয়ে। নিউ ই’য়র্কের ফোর্ডহ্যাম ইউনি’ভার্সিটি থেকে চলতি বছ’রই স্না’তক করেছেন ২৩ বছর বয়’সী নব্যা। সম্প্রতি এক’টি ভি’ডিওতে তার মা’ন’সিক স্বাস্থ্য সংক্রা’ন্ত স’মস্যা নিয়েও কথা বলেন তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *