চুপিসারে দ্বিতীয় স’ন্তানের জন্ম দিলেন সাইফ পত্নী কারিনা! তুমুল ভাইরাল খুদে একরত্তির ছবি

Sabbir Rahman 0

আর মাত্র কয়ে’কদিন পরেই তৈমুরের ঘরে আসছে তার খেলার সঙ্গী। কারণ মা হতে চলেছেন বলিউড বেবো। এই নিয়ে দ্বি’তীয়বার অ’ন্তঃস’ত্ত্বা হলেন সাইফ পত্নী কারিনা। বর্ত’মানে বেবি বাম্প স্পষ্ট কারিনার।

কিন্তু দ্বিতীয় সন্তান ভূমিষ্ঠ হওয়ার আগে’ই কারিনার কোলে ছোট্ট শিশু। তবে কি গোপনে দ্বিতীয় সন্তা’নের জন্ম ‘দিয়েই দিলেন অভিনেত্রী, তুঙ্গে জল্পনা!

বলিউডের অনেক কলাকুশলী-তারকাদের চাইতেও বেশি জনপ্রিয় সাইফ আলী খান ও কারিনা কাপুর দম্পতির ছেলে তৈমুর আলী খান। জন্মের পর থেকেই তাকে নিয়ে উৎসাহের অন্ত নেই অনু’রাগীদের।

দেখতে দেখতে চারে পা তৈমুরের। এটুকু বয়সেই নানান সময় নানান ধর’নের কা’জ কর্মে ব্য’স্ত থাকে সে। মাঝেমধ্যে সোশ্যাল মিডি’য়ায় ফুটে ওঠে তার কাজ’কর্ম। সে কখনও গোঁ’ফ এঁকে মু’খভ’ঙ্গি করে। আবার কখনও বা’বার সঙ্গে তাল মি’লিয়ে গিটারে মন দেয়। তবে এরই মাঝে দ্বিতী’য় বার অ’ন্তঃস’ত্ত্বা কারিনা।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি শিশুর সঙ্গে ছবি পো’স্ট হয়েছে কারিনার। কারিনার ফ্যান পেজের তরফে একটি ছোট শিশুর সঙ্গে ছবি প্রকাশ করে জিজ্ঞেস করা হয়, কে এই খুদে? যদিও কারিনা অনু’রাগী’দের বুঝতে অসুবিধা থাকে না সেটা তৈমুর।

বে’বোর কোলে ছোট্ট সদস্যের উ’পস্থিতি দেখে প্রত্যেকে জা’নাতে শুরু করেন, তৈমুরের নাম। আসল ব্যাপার হলো দ্বি’তীয় সন্তান ভূমিষ্ঠ হওয়ার আগে তৈমু’রের জন্মদিনে আ’বে’গপ্র’বণ কারিনা। তৈমুরের নানান অ’দেখা ছবি পোস্ট করে কারিনা লেখেন ‘আম্মার চেয়ে তৈমুরকে আর কেউ বেশি ভাল’বাসতে পারে না।

প্রে’গন্যা’ন্সি নিয়ে কারিনা ব’বর’ই ভীষ’ণ কুল। কাজ ছেড়ে নি’জেকে ঘ’রব’ন্দী করে ফেলেন না এ’কেবারেই। বরং নিজে’কে সব’সময় কাজের মধ্যেই রা’খার’চেষ্টা করেন। তৈমুরের স’ময়েও গ’র্ভা’বস্থা’র শে’ষ পর্য’ন্ত শ্যুটিং, ফো’টোশ্যু’ট, র‍্যা’ম্প ওয়াক সবই করেছেন। দ্বিতীয় স’ন্তান ভূ’মি’ষ্ঠ হও’য়ার আ’গেও ‘লা’ল সিং চাড্ডা’র শ্যু’টিং করেন অ’ন্তঃস’ত্ত্বা কারিনা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *