অ’দ্ভুত কা’ণ্ড ঘটাচ্ছেন রাখি, সবার ধারণা ভূ’তে ধরেছে!

Sabbir Rahman 0

বলি”উডের ড্রামা কু’ইন রা’খী সবন্ত। যার মুখে কোনো কিছুই যেন আ’টাকা’য় না। খারাপ কিংবা ভা’লো যেকো’নো কথাই সে মি’ডিয়ার সাম’নে নি’র্ভ’য়ে বলতে থা’কেন। কিন্তু যার মু’খ দিয়ে অন’র্গল কথা বের হত সে আজ চুপ। কেউ প্রশ্ন করলে দু-চার ক’থা বলে’ই আ’বার চুপ হয়ে যা’চ্ছেন।

আয়’নার সামনে গিয়ে অঝরে কাঁদ’ছেন। আবার কখনো হঠাৎ করে কা’ন্না করছেন ‘বিগ বস’ এর না’য়িকা রাখী সবন্ত। এলো’মেলো’ চুলে আ’য়নার সাম’নে দাঁড়ি’য়ে রাখী সবন্ত, মুখে নেই মেক’আপ, গাল বেয়ে গড়িয়ে চলে’ছে অশ্রু’ধারা। ‘বিগ বস’ এর আ’গামী এপি’সো’ডের টি’জারে এম’নই দেখা গেল অ’চেনা রাখী’কে।

যে রাখীর মুখ দিয়ে খইয়ে’র মতো কথা ফোটে, সেই রাখী একে’বারে নিশ্চু’প। কখনো চিৎকার করে উ’ঠছেন, আবার কখনো বল’ছেন, ‘এই বা’ড়িতে ‘আমি ২০০ বছর ধরে রয়ে’ছি।’ তিনি কী কর’ছে’ন, কী বলছেন বাড়ি’র কে’উই কো’নো কিছু’র কূল’কি’নারা করে উ’ঠতে পা’রছে’ন না।

এই অ’চেনা রা’খীকে দেখে কিছুটা আ’ত’ঙ্কেই আছেন সবাই। বাড়ির দুই সদস্য আ’রশি খান এবং জ্যা’স’মিন ভা’সিন রী’তিম’তো ভয়ে আ’ছে! সবার মনে এক’টাই প্রশ্ন ঘুর’পাক খাচ্ছে’, ‘তাহ’লে কি ভূতে ধ’রল রাখী’কে?’ সত্যিই রা’খীকে ভূত ধরেছে না কি এ সব’ই ‘বিগ বস’ এর টাস্ক অ’নু’য়ী নি’ছক নাট’ক?

এই প্রশ্নের উত্তর দেবে এই রি’য়্যা’লিটি শোয়ের নতুন এপিসোড। তবে রা’খী থাকলে যে না’টকী’য়তাও থাকবে তা বো’ধ’হয় এত দিনে অনে’কেই বুঝে গে’ছেন। কয়ে’কদিন আগে সংবাদ মাধ্য’মে রাখী বলেছিলেন, কাজের জন্য সালমান খানের ভাই সোহে’লের কাছে সাহায্য চেয়েছিলেন রাখী।

তিনিই রাখীকে ‘বিগ বস’ এ ফেরার সুযো’গ করে দেন। এখন এই শোয়ে নতুন করে কেরি’য়ার শুরুর পথ দেখ’ছেন রাখী। অন্য দিকে, রাখীর স্বামী রিতে’শ জা’নিয়েছেন ‘বিগ বস’ এর মা’ধ্যমে নিজের পরি’চয় জন’সমক্ষে আনতে চান তিনি।

রিতেশ বলেন, এই মু’হূর্তে আমার জীবনে রাখীর থেকে বেশি গুরু’ত্বপূর্ণ আর কিছুই নয়। আমি পৃথিবীকে বল’তে চাই, রাখী সবন্ত আমার স্ত্রী। তার জন্য আমি যে কো’নো ঝুঁকি নিতে রাজি। বিগ বস এর থেকে আমার সঙ্গে যোগা’যোগ কর’লে আমি অবশ্যই সেই শোয়ে যাব।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *