“সোনা মেরে সোনা” গানে হোটেল রুমে তুমুল নেচে ভাইরাল অভিনেত্রী সন্দীপ্তা সেন, রইল ভিডিও

Sabbir Rahman 0

বাংলা অভিনয় জগতে সন্দীপ্তা সেন বেশ পরিচিত নাম। তিনি টেলিভিশন দুনিয়ায় বহু বছর আগে দুর্গা ধারাবাহিকের মাধ্যমে তার ক্যারিয়ার শুরু করেছিল। তারপর একের পর এক ধারাবাহিকে নিজের অভিনয় দক্ষতা দিয়ে মন জয় করেছে দর্শকদের।

এখন ছোটপর্দা থেকে ওয়েব সিরিজের অন্যতম মুখ হয়ে উঠছেন সন্দীপ্তা। কিন্তু এবার অভিনয়ের পাশাপাশি তার সুপারহিট নাচ দেখে অবাক নেটিজেনরা।

অভিনয় এর সাথে সাথে নাচের এমন দক্ষতা সবাইকে অবাক করে দিয়েছে। সম্প্রতি মহালয়ার সময় সন্দীপ্তা সেন এর দুর্গা অভিনয় তার অভিনয় দক্ষতার পোক্ত প্রমাণ দেয়।

সন্দীপ্তা সেন অভিনয়ের পাশাপাশি একা একা ঘুরতে ভীষণ পছন্দ করেন। তিনি সম্প্রতি পাহাড়ে ঘুরতে গিয়েছিলেন এবং সেখানে গিয়ে তার কিছু ছবি ও ভিডিও সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে।

তার ফটো শেয়ার এর পাশাপাশি ছিল অনবদ্য কতকগুলি নাচের ভিডিও। পাহাড়ের কোলে প্রকৃতির ছায়ায় তার দুর্দান্ত নাচের ভিডিও দেখে প্রশংসায় পঞ্চমুখ নেটিজেনরা।

সন্দীপ্তা সেন সম্প্রতি তার হোটেলে একটি নাচের ভিডিও পোস্ট করেছে। ভিডিওটিতে তাকে ব্ল্যাক হুডি পোশাকে খোলা চুলে দেখা গিয়েছে।

সে সোনা মেরি সোনা সোনা গানে অনবদ্য নাচের ভঙ্গিমা পরিবেশন করে অবাক করেছে গোটা নেট নাগরিকদের। সে তার নাচের ভিডিও ইনস্টাগ্রামে শেয়ার করার সাথে সাথেই তা ভাইরাল হয়েছে।

ভিডিওর কমেন্টে সকলেই তার প্রশংসা করেছে। ভিডিওর ক্যাপশনে তিনি জানিয়েছেন তিনি প্রকৃতির কোলে রোজকার ব্যস্ততা জীবনে থেকে বেরিয়ে বেশ শান্তির জীবন কাটাচ্ছেন এবং চুটিয়ে মজা করছেন।

 

View this post on Instagram

 

A post shared by SANDIPTA SEN (@sandiptasen)

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *