স্বামীকে বুকে জড়িয়ে ধরে সালমানের গুনগান, যা বললেন রেমোর স্ত্রী লিজেল

Sabbir Rahman 0

গত শুক্রবারই সকলের বুক কাঁপিয়ে হৃদরোগে আক্রান্ত হয়ে মুম্বইয়ের কোকিলাবেন হাসপাতালে ভর্তি হয়েছিলেন কোরিওগ্রাফার তথা পরিচালক রেমো ডি’সুজা। যদিও চিন্তার কারন নেই বর্তমানে সুস্থ হয়ে বাড়ি ফিরে এসেছেন রেমো।

আগের থেকে বর্তমানে অনেকটাই সুস্থ তিনি। রেমোর সুস্থতায় বলিউড ভাইজানকে ঈশ্বরের দূত বললেন রেমোর স্ত্রী। কিন্তু কেনও বলিউড ভাইজান ঈশ্বরের দূত হয়ে উঠলেন তাদের কাছে?

গত শুক্রবারই আচমকা অসুস্থ হয়ে পড়েন রেমো ডি’সুজা। অসুস্থ হওয়ার পরেই জানা যায় তিনি হৃদরোগে আক্রান্ত হয়েছেন। মুহূর্তে তাকে ভর্তি করা হয় হাসপাতালে।

সেলিব্রিটি কোরিওগ্রাফার হাসপাতালে ভর্তি হওয়ার পরপরই তাঁকে দেখতে সেখানে হাজির হন শ্রদ্ধা কাপুর থেকে শুরু করে আমির আলি, ধর্মেশ-সহ বি টাউনের একাধিক তারকা।

সেই ছবি সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়তেই রেমোর অনুরাগীরা চিন্তায় পড়ে যান। পরিচালক আহমেদ খানকেও দেখা যায়, হাসপাতালে হাজির হতে। তবে তিনি বর্তমানে সুস্থ হয়ে বাড়ি ফেরায় খুশি সকলেই।

কিন্তু এরই মাঝে সম্প্রতি ইনস্টাগ্রামে রেমোর সঙ্গে একটি ছবি পোস্ট করেছেন তার স্ত্রী লিজেল। ছবি পোস্ট করে ক্যাপশনে তিনি লেখেন, ‘এটাই আমার কাছে ক্রিসমাসের শ্রেষ্ঠতম উপহার। এই মুহূর্তটাকে সারা জীবন মনে রাখব।

একটা সপ্তাহের তুমুল মানসিক চাপের পর তোমাকে জড়িয়ে ধরার মুহূর্ত। তুমি মনে করো আমি সুপারওম্যান, কিন্তু হঠাৎ করেই আমি এক শিশুতে পরিণত হয়েছিলাম যে নিজের রাস্তা খুঁজে পাচ্ছিল না’।

এমনকি চিকিৎসক এবং কর্মী সকলকে ধন্যবাদ জানিয়ে সলমন খানকে ‘ঈশ্বরের দূত’ বলে তিনি ফের লিখলেন, ,সলমন ভাই, মনের গভীর থেকে ধন্যবাদ জানাতে চাই সব সময় আমার পাশে থেকে আমাকে মানসিক শক্তি জোগানোর জন্য।

আপনি ঈশ্বরের দূত’। আর এখান থেকেই বোঝা যায় সলমন এবং রেমোর মনোমালিন্য ঘুচে গিয়েছে। এটা বলতেই হয় শুরু থেকেই সারাক্ষণ রেমোর পাশে ছিলেন তার পত্নী লিজেল।

রেমো যেদিন অসুস্থ হয়েছিলেন সেদিন রাত একটু বাড়তেই হাসপাতালের করিডরে দেখা মেলে লিজেলের। বেশ বিধ্বস্ত লাগছিল তাঁকে, কান্নায় ভেঙে পড়তেও দেখা গিয়েছিল রেমো ডি’সুজার জীবনসঙ্গীকে। কাছের মানুষকে কাছে পেয়ে তাকে আষ্টেপৃষ্ঠে জড়িয়ে ধরেছেন তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *