বড়দিনে বিশেষ চমক, মুক্তি পেল মিমির মিউজিক ভিডিও

Sabbir Rahman 0

অবশেষে বড়দিনে মুক্তি পেল মিমি চক্রবর্তীর ‘তোমার খোলা হাওয়া’ গানের মিউজিক ভিডিয়ো। এনিয়ে রবীন্দ্রসঙ্গীতের উপর নিজের দ্বিতীয় মিউজিক ভিডিয়ো প্রকাশ করলেন সাংসদ, অভিনেত্রী।

বড়দিনের আবহে সকলেই যখন উৎসবের মেজাজে তখন সেই আমেজে অন্য মাত্রা যোগ করল মিমির এই গান। শহর থেকে কিছু দূরে মৌসুনি দ্বীপে ‘তোমার খোলা হাওয়া’ মিউজিক ভিডিয়োর শ্যুটিং করেন সাংসদ, অভিনেত্রী মিমি চক্রবর্তী ।

মিউজিক ভিডিয়ো প্রসঙ্গে মিমি বলেন, ”তোমার খোলা হাওয়া হল এমন একটি গান, যে গানটি ছোটবেলা থেকেই শুনে আসছি। এটা আমার ভীষণই পছন্দের একটি গান।

ছোট থেকেই আমি এই গানটি গুনগুন করে গাইতাম। এই গানটি নতুন রূপে তুলে ধরতে সঙ্গীত পরিচালক লিংকন ভীষণই ভালো কাজ করেছে। পাশাপাশি আমার গোটা টিমই এই মিউজিক ভিডিয়োটি তৈরি করতে ভীষণ পরিশ্রম করেছে।”

মিমির কথায়, আমরা ঠিক করে ফেলেছিলাম এরাজ্যেরই কোনও একটি জায়গায় শ্যুটিং করব, সেকথা প্রসঙ্গেই মৌসুনি দ্বীপের কথা আমাদের মাথায় আসে।

এরাজ্যের পর্যটন কেন্দ্রগুলিকে তুলে ধরলে, লোকজন আরও বেশি সেখানে বেড়াতে যেতে আগ্রহ বোধ করবে। মিমি আরও বলেন, ইতিমধ্যেই মহামারীর আবহ থেকে বের হয়ে এসে আমরা উৎসবের আবহে প্রবেশ করছি। আর এই গান ছুটি মেজাজকে আরও কিছুটা বাড়িয়ে দেবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *