বিয়ের পর প্রথম ক্রিসমাস, গৌরবের কোলে ছোট্ট শিশু কে?

Sabbir Rahman 0

​বিয়ের পর প্রথম ক্রিসমাস। প্রথম ক্রিসমাস একটু অন্য’রকমভা’বে কাট’বেই। যদিও করোনা আবহে বাড়িতেই কাটা’লেন প্রথম ক্রিসমাস। কাছের বন্ধুদের সঙ্গে ক্রিস’মাসে সময় কাটা’লেন দেব’লীনা কুমার এবং গৌরব চট্টো’পাধ্যায়।

নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে সেই ছবি’ও শেয়া’র করেন অভিনেত্রী। যেখানে একেবারে পশ্চিমী পোশা’কে দেখা যায় পর্দার রঙ্গ’বতী’কে। দেব’লীনার হাত ধরে রং’বেংয়ের শীতের পোশাকে সেজে প্রকাশ্য়ে’ আসেন গৌরব চট্টো’পাধ্যায়।

বিয়ের পর প্রথম ক্রি’সমাসে টালি’উডের এই জনপ্রিয় জুটিকে দেখে ভালবাসা প্রকাশ করেন তাঁদের অনু’রাগীরা। গৌরব-দেবলীনার সঙ্গে ক্রি’সমাসে দেখা যায় সঙ্গীতশি’ল্পী অনীক ধরের মেয়েকেও।

বিয়ের পর সম্প্র’তি ম’ধুচন্দ্রি’মা কা’টি’য়ে কল’কাতায় ফেরেন গৌরব চট্টোপা’ধ্যায় এবং দেব’লীনা কুমার। বর্তমানে যে অবস্থা, তাতে দূরে নয়, দা’র্জি’লিংয়েই হা’নিমুন কাটিয়ে ফে’রেন তাঁরা।

শৈলশহ’রে হাজির হয়ে গৌরবের সঙ্গে ছবি শেয়ার করতেও দেখা যায় দেবলীনা কুমা’রকে। কথা ছিল, ২৫ ডিসেম্বর গৌ’রবের সঙ্গে বিয়ের পিঁ’ড়িতে বসবেন দেবলী’না কুমার। ক’রো’না থাবা বসায় তাঁদের সেই সিদ্ধান্তে।

ফলে ডিসেম্বরের শুরুতেই গৌরবের সঙ্গে বিয়ে সেরে ফেলেন দেব’লীনা। ক’রো’নার জন্য জাঁকজমকে অল্প কিছুটা ঘাট’তি পড়’লেও, ঝ’লমল করে ওঠে টালিউডের এই জুটির বিয়ের আসর।

বিয়ের পর পার্টিতেও এক্কে’বারেই সাদা রঙের ক্যাথোলিক গাউনে হা’জির হন দেবলীনা কুমার। সাদা রঙের ক্যাথোলিক গাউন পরে কেক কেটে, বেলুন উ’ড়িয়ে রি’সেপশন সারেন গৌরব, দেব’লীনা।

যেখানে দিতি’প্রিয়া থেকে শুরু করে ভাস্বর চট্টোপাধ্যায়-সহ টলিউডের জনপ্রিয় তার’রা হাজির হন। জানা যায়, দেবাশিস কুমার এবং দেবযানী কুমারই মেয়ের বিয়ের পর তাঁদের জন্য ওই ঝলমলে পার্টির আয়োজন করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *