করোনার মধ্যে মা’রা গেলেন জনপ্রিয় অ’ভিনেতা, ফে’র শো’কস্তব্ধ চলচ্চিত্র জগত

Sabbir Rahman 0

অভিশপ্ত ২০২০ ফের কেড়ে নিলো আরে’ক’জন নক্ষত্র। মৃ;ত্যু; হল দক্ষিণী অভিনেতা অনিল নে;মাঙ্গা;দের। বন্ধু;দের সাথে স্না;ন করতে নে;মেই স্রোতের তো;ড়ে পা হড়কে ন;দীতে পড়ে যান তিনি।

আর তার;পর জ;লের স্রোত সামলাতে না পেরে মৃ;ত্যু ঘ;টে তাঁর। অনিলের মৃ;ত্যু;তে শো;কের ছায়া নেমে এসেছে দ;ক্ষিণী অ;ভিনয়;জগতে। আয়া;প্পানুম কো;শিয়াম, কা;মা;ত্তিপাদাম, পাভাদা-সহ একাধিক ছবিতে অভি;নয়ে;র অ;ভিজ্ঞ;তা ছিলো তাঁর ঝু;লিতে।

পরব;র্তী ছবি জজু জ;র্জের শুটিং করা;কালী;ন বির;তি নিয়ে মালাঙ্কারা বাঁধে স্না;ন কর;তে নামেন অনিল। ওই সম;য়ই এই প্রা;ণ;ঘা;তী দু;র্ঘট;নাটি ঘটে। ২০১৪ সালে অ;ভিনয় জগতে পা রাখার পর থেকেই একের পর এক ছক্কা হাঁ;কি;য়েছেন অনিল।

টেলি;ভিশন জ;গতে চু;টিয়ে অভিনয় করার পর তিনি বড়ো পর্দা;য় আসে’ন। সেখা;নেও সাফ;ল্য পদচু;ম্বন করেছে তাঁর। তাঁর মৃ;ত্যু;তে শো;কাহত দক্ষি;ণী জ;গত টুইটার, ফেস;বুক সহ একা;ধিক সোশ্যাল মি;ডিয়ায় শো;কপ্র;কাশ করেছে।

দিন;কতক আগে দ;ক্ষিণী পরি’চালক নারা’নিপূজাও মা;রা যান। মাত্র ৩৭ বছর বয়সে হৃ’দয;ন্ত্র বিকল হও”য়ায় কো;য়ে;ম্বাটুরের কেজি হাসপাতালে ভর্তি করা হয় তাঁকে। তার’পর কো’চি’র একটি বে’স’রকা’রি হা’সপা’তালে স্থা”না’ন্তরিত করতেই ডা’ক্তা’ররা তাঁকে মৃ;ত ঘো”ষণা করেন। সব মি’লি’য়ে যেন গ্র’হণ লে’গে’ছে ২০২০ তে দক্ষিণী অভি’ন’য়’জ’গতে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *