শীঘ্রই আসছে সুখবর! প্রেমিকা আলিয়াকে নিয়ে কিসের ইঙ্গিত দিলেন রণবীর

Sabbir Rahman 0

বলিউডে ফুটলো নতুন বিয়ের ফুল? কথা হচ্ছে রণবীর-আলিয়াকে নিয়ে। বলিউড মারফত খবর যে কোনো দিন ঘোষণা হতে পারে চার হাত এক হওয়ার মাহেন্দ্রক্ষণ। এক সাক্ষাৎকারে রণবীরের স্বীকারোক্তি খুব শীঘ্রই এই অ্যাচিভমেন্টটির পাশে টিক চিহ্ন দিতে চান তিনি।

লকডাউনে কাপুর পরিবারের আরও ঘনিষ্ঠ হয়েছেন আলিয়া। দেশজুড়ে লকডাউন শুরুর কিছু দিনের মধ্যেই রণবীরের অ্যাপার্টমেন্টে ফ্ল্যাট কেনেন আলিয়া। দিনকতকের মধ্যে শিফটও করে যান সেখানে।

ঋষি কাপুরের অসুস্থতার সময়ও হবু শাশুড়ির নীতু সিং ও রণবীরের পাশে দেখা যায় আলিয়াকে। লকডাউনে আলিয়ার সাথে একসাথে কাটানো সময়ের অভিজ্ঞতা শেয়ার করতে গিয়ে আলিয়াকে ‘গার্লফ্রেন্ড’ বলে সম্বোধন করে রণবীর একটি ইন্টারভিউতে বলেছেন,

“লকডাউনে গিটার ক্লাস থেকে শুরু করে স্ক্রিনরাইটিং আরও কত কী শিখেছে আলিয়া। আমার গার্লফ্রেন্ড ওভারঅ্যাচিভার। ওর পাশে নিজেকে দেখলে মাঝে মাঝে নিজেকে আন্ডারঅ্যাচিভার মনে হয়।”

‘ব্রহ্মাস্ত্র’ ছবিটির শ্যুটিং শেষ করেই গোয়া উড়ে গিয়েছেন ঋষি তনয় ও মহেশ তনয়া। সেখানে একসাথে ক্রিস্টমাস সেলেব্রেশন করেছেন তারা। তারপরেই গুঞ্জন শুরু তাদের বিয়ে নিয়ে।

তবে কি সব গসিপ, কান্ড পেরিয়ে ক্যাটরিনা পর্ব শেষ করে আলিয়ার গলায় মালা দেবেন কাপুর পরিবারের পুত্র? দুই পরিবার যে এই বিষয়ে এগোতে চায় তা জানিয়েছেন রণবীর নিজেই।

অতিমারি না হলে এ বছরেই যে চার হাত এক হয়ে যেত তার ইঙ্গিত দিয়েছেন তিনি। বললেন, “এখনই এ বিষয়ে বেশি কিছু বলছি না।” রণবীর খোলসা করে বিয়ের ডেট না জানালেও উচ্ছ্বসিত দুই তারকার ভক্ত, অনুরাগী ও নেটিজেনরা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *