লতা মঙ্গেশকরের কণ্ঠে অসাধারণ গান গেয়ে তাক লাগাল বাঙালি গৃহবধূ, তুমুল ভাইরাল ভিডিও

সোশ্যাল মিডিয়ায় গান গেয়ে ভাইরাল হওয়া রানু মন্ডলের কথা আমরা প্রত্যেকেই জানি। রানাঘাটের স্টেশনে বসে গান গাইতেন তিনি। অতীন্দ্র চক্রবর্তীর নাম আজ সকলের কাছে পরিচিত। কারণ রানু মন্ডলের প্রতিভার ভিডিও তিনিই প্রথম প্রকাশ্যে এনেছিলেন।

অতীন্দ্র বাবু রানু মন্ডলের গান রেকর্ড করে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন। একসময় সেলিব্রিটি হয়ে যান জনপ্রিয় গায়ক হিমেশ রেশমিয়ার হাত ধরে। পুজো প্যান্ডেল থেকে শুরু করে যেকোন ধরনের অনুষ্ঠানে রানু মন্ডলের কন্ঠে সেই গান “তেরি মেরি কাহানি” বাজতে শোনা যেত।

রানু মন্ডলের পর এবার নদীয়া জেলারই চাকদাহের বাসিন্দা বিপাশা দাসের গানে মজল নেটদুনিয়া। একের পর এক গান সুপার হিট। হুবহু লতা মঙ্গেশকরের কন্ঠে গান গেয়ে সকলকে তাক লাগিয়ে দিয়েছেন তিনি। অনেকে তাকে জুনিয়র লতা মঙ্গেশকর ও বলেছেন।

এর আগেও তার বহু গানের ভিডিও নেটিজেনদের মন জয় করে নিয়েছে। তার একের পর এক গানের ভিডিও হয়েছে ভাইরাল। কিন্তু নিজের অহংকারের জেরে আজ সব হারানোর পথে রানু। আবারো খোঁজ মিলল এক লতাকণ্ঠী মহিলার।নদীয়া জেলার চাকদহের বাসিন্দা বিপাশা দাস।

স্বামী সন্তানকে নিয়ে টিনের চালের ঘরে বাস করেন তিনি। চায়ের দোকান চালিয়ে সংসার চলে। তাঁর স্বামী পেশায় খোল বাদক।মাঝে মাঝে খোল বাজানোর ডাক পরে তার। বিপাশা দাসের কণ্ঠের গান আজ সোশ‍্যাল মিডিয়ায় ভাইরাল। আর ভাইরাল হবে নাই বা কেন,

অসাধারণ সুরেলা কণ্ঠ আট থেকে আশি সকলের মন জয় করে নিতে সক্ষম। বিপাশার দাস এবং তার স্বামী দুজনেই গান-বাজনা খুবই পছন্দ করেন। ছোট থেকে অসাধারণ সুরেলা কন্ঠের অধিকারীনি বিপাশা দাস। সংসারে অভাব অনটনের কারণে তালিম নেওয়ার সুযোগ হয়ে ওঠেনি।

শুনে শুনে গান মুখস্ত করে ফেলার পাশাপাশি তাঁর অসাধারণ মিষ্টি কন্ঠে যেন তার গানকে এক অন্য মাত্রা যোগায়। ভাগ্যক্রমে বিপাশা দাসের সঙ্গে বিয়ে হয় খোল বাদক স্বামীর সঙ্গে। এখন সংসার চালানোর পাশাপাশি দুজনে গান নিয়ে বেশ খুশি আছেন।

বিপাশার গাওয়া “আপকি নাজরোনে সামঝা পেয়ার কে কাবিল মুঝে” গানে আজ সোশ্যাল মিডিয়া মাতোয়ারা। নেটিজেনদের থেকে ভালোবাসা পেয়েছেন বিপাশা। পেয়েছেন আশীর্বাদ। বিপাশার গানের প্রশংসায় পঞ্চমুখ নেটিজেন মহল। জনৈক ব্যক্তি বলেছেন,”কি পরিষ্কার গলা,খাদ,চড়া দুইয়েই সাবলীল।

রেওয়াজ আর একটু তালিম পেলে কিছু না হোক মানুষ কে গান শুনিয়ে মুগ্ধ করবেন আপনি। গান ছাড়বেন না। গলা ভগবান প্রদত্ত।” সেই অতীন্দ্র বাবুর নতুন আবিষ্কার হলেন নদিয়ার বিপাশা দাস। ১৭ই ডিসেম্বর অতীন্দ্র চক্রবর্তীর পেজ থেকে তার অসাধারণ গানের ভিডিও পোস্ট করা হয়।

ভিডিওটি প্রায় ১০ লাখের মত মানুষ দেখেছে। একের পর শেয়ারে হয়েছে তুমুল ভাইরাল। লতা কণ্ঠী বিপাশা দাসের গান শুনে অনেকেই তার অনুরাগী হয়ে উঠেছেন। ৫৬ হাজারের বেশি মানুষ পছন্দ করেছেন তার গান। ২ হাজরের বেশি মানুষ কমেন্ট বক্সে প্রশংসা জানিয়েছেন। সেই সাথে আগামী দিনের জন্য শুভেচ্ছা জানিয়েছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *