Breaking News
Home / বিনোদন / একদম স্বল্প পোশাকে জনপ্রিয় হিন্দি গানে তু-মুল নাচ জনপ্রিয় অভিনেত্রীর, মুহূর্তে ভাইরাল ভিডিও

একদম স্বল্প পোশাকে জনপ্রিয় হিন্দি গানে তু-মুল নাচ জনপ্রিয় অভিনেত্রীর, মুহূর্তে ভাইরাল ভিডিও

Advertisement

প্রায়ই নিজের নাচ এর জন্য খবরের শিরোনামে থাকেন নোরা ফাতেহি। তার আকর্ষণীয় নাচে আট থেকে আশি সকলেই ফিদা।নাচের জগতে তাঁর এক ভিন্ন পরিচিতি।বলিউড ইন্ডাস্ট্রি এর মতই তিনি সোশ্যাল মিডিয়াতে ও সমান অ্যাক্টিভ।

Advertisement

বেশিরভাগ সময়ই নোরা কে দেখা যায় দর্শকদের উদ্দেশ্যে নানান ধরনের নাচের ভিডিও পোস্ট করতে। অচিরেই তা ভাইরাল হয় দর্শকদের মধ্যে। বর্তমান যুগে সেলিব্রিটিদের কাছে অনুরাগীদের মন অবধি পৌঁছানোর এক সহজ রাস্তা হয়ে দাঁড়িয়েছে সোশ্যাল মিডিয়া।

নোরার মতই আরো অনেক সেলিব্রিটি নাম লিখিয়েছেন এই দলে। সম্প্রতি কিছুদিন আগেই।এমনকি নোরা ফাতেহি কে পরিচয় দিতে তার ভক্তরাও কম যান না। সম্প্রতি একটি ভিডিও ভাইরাল হয় সোশ্যাল মিডিয়া তে।

এই ভাইরাল ভিডিওটিতে দেখা যাচ্ছে, সাকি সাকি গানে জমিয়ে প্র্যাকটিসের সময় বেলি ডান্স করছেন নোরা। এই মুহূর্ত টিকেই সেখানে উপস্থিত কোন এক অনুরাগী ক্যামেরা ব-ন্দী করে সোশ্যাল মিডিয়ায় উপস্থাপিত করেছেন।

আর স্বাভাবিক নিয়মেই তা মন জয় করে নিয়েছে অসংখ্য মানুষের। সম্প্রতি কিছুদিন আগেই সমুদ্র সৈকতের তার নাচের হট মুভস ভাইরাল হয়েছিল। হাওয়ায় উড়তে থাকা পোশাক এবং পার্টনারের সাথে নাচতে দেখা গিয়েছিল তাকে এই ভিডিওটি তে।

তার সাদা স্বচ্ছ পোশাকে উ-রু কা-পানো নাচ বেশ পছন্দ হয়েছিল দর্শকদের।তবে এই ভিডিওটি কোন ভক্ত দ্বারা নয় নিজস্ব ইনস্টাগ্রাম হ্যান্ডেলে শেয়ার করেছিলেন নোরা।উল্লেখ্য এই মুহূর্তে একের পর এক আইটেম গানের তালের নেচে নিজের নাচের দক্ষতা প্রমাণ করে তিনি নিজের জায়গা পাকা করে নিয়েছেন বলিউডে।

Advertisement

Check Also

গভীর রাতে বোনের পরিচয় দিয়েও রেহাই পায়নি কারিনা

Advertisement কারিনা কাপুর খান এখন শুধু বলিউড স্টার পরিচয়ের মাঝে থেমে নেই। নবাব পরিবারের পুত্রবধূ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *