আশার আলো দেখছে শ্রাবন্তী-রোশনের সম্পর্ক, ফের এক হচ্ছেন স্বামী-স্ত্রী

Sabbir Rahman 0

অনেক’দিন থেকেই শ্রাবন্তী-রোশনের সম্পর্ক নিয়ে সোশ্যা’ল মি’ডিয়ায় বেশ আ’চনা হচ্ছে। সবাই ধার’ণা করছেন, শ্রাবন্তীর তৃতী’য় বিয়েটিও শেষ পর্যন্ত টিকবে না। কারণ তাদের মধ্যকার স’ম্পর্ক ভালো যা’চ্ছে না।

মূলত বিয়ের বছর ঘো’রার পরেই ফাটল তা’রকা ‘দম্প’তির ম’ধ্যে। কিন্তু এই মু’হূর্তে সামাজিক যো’গাযো’গমাধ্যম বলছে, বরফ গলছে দুই ত’রফেই। নতুন ব’ছরে আবার কি মিলবেন রোশ’ন-শ্রাবন্তী? তার সম্ভা’বনা অ’নেক’খানিই।

সামাজিক পাতায় এ’কের পর এক পো’স্ট দিয়ে ফের হাত বা’ড়িয়ে দি’য়েছেন রোশন। বছর শে’ষে সেই ডা’কেই যেন একটু একটু করে সাড়া দিচ্ছেন অভি’নেত্রীও। দিন কয়ে’ক আ’গের পো’স্টে রোশন’কে নীর’বতা’র মর্ম বুঝি’য়েছেন। রোশন যতখা’নি সো’শ্যাল মিডি’য়ায় সরব হ’য়েছি’লেন, অভি’নেত্রী ততটাই নীরব।

সবার ম’ধ্যে একা দাঁ’ড়ি’য়ে থাকা যুব’কের ছবি পোস্ট করেন রোশ’ন। তার দিন দুই প’রেই প্রয়া’ত ব’লিউড স্টা’র সুশান্ত সিংহ রাজপু’তের সঙ্গে নিজে’র ছবি শে’য়ার ক’রেন। এই পোস্ট দেখে বি”ষণ্ণ নে’টি’জেন’দের মনও।

রোশনের এই পোস্ট’গুলো কি ছুঁয়ে গেছে শ্রাব’ন্তীকেও? তিনি গানে গানে আ’শ্বস্ত করে’ছেন রোশ’নকে। ব্যাক’গ্রাউন্ডে বেজেছে ‘ম্যায় খি’লাড়ি তু আ’নাড়ি’র ‘চুরা’কে দিল মে’রা’ গান। সেই গা’নের বিশে’ষ অং’শে লিপ সিং করেছেন অভিনেত্রী, ‘নেহি বেওয়াফা তুম ইয়ে মুঝকো খাবার হ্যায়, বাদালতি রুতমে মাগা’র মুঝ’কো ডার হ্যায়’।

অর্থাৎ, রোশনের প্রতি ভালোবাসা, আস্থা একেবারে হারিয়ে ফেলেননি শ্রাবন্তী! পাশাপাশি গানের এই বি’শেষ অংশ বেছে নেয়া, তাতে লিপ সিং এবং শ্রাব’ন্তীর অ’ভিব্যক্তি-সব মিলিয়ে ইতি’বাচক কিছু’ই খুঁজে পাচ্ছেন নেটি’জেনরা। ২০২১ মধুমা’স হয়ে ফি’রুক তারকা’ দম্পতির জীবনে, অনুরাগী’দের এখন এটাই আ’ন্তরি’ক চাওয়া।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *