বিয়ের জল্পনার মাঝেই প্রেমিকা ঐন্দ্রিলাকে নিয়ে হানিমুনে কোথায় উড়ে গেলেন অঙ্কুশ? (ভিডিও)

Sabbir Rahman 0

টালিপাড়ার অন্দরে গুঞ্জন, নতুন বছরেই প্রেমিকা, অভিনেত্রী ঐন্দ্রিলা সেনের সঙ্গে সাতপাকে বাঁধা পড়তে পারেন অঙ্কুশ। তবে তার আগেই প্রেমিকা ঐন্দ্রিলা সেনকে নিয়ে ছুটি কাটাতে হিমাচলপ্রদেশ উড়ে গেলেন অঙ্কুশ ।

হিমাচল প্রদেশ উড়ে যাওয়ার আগে রবিবার সকালে দমদম বিমানবন্দরে তোলা ছবি ইনস্টাগ্রামে পোস্ট করেন অঙ্কুশ। সেখানে অবশ্য অভিনেতা কোথায় যাচ্ছেন কিছু উল্লেখ করেননি। তবে ক্যাপশানে লেখেন, বরফের দেশে ছুটি কাটাতে যাচ্ছেন।

কিন্তু পাহাড়ি শহর সোলান-এ পৌঁছে পোষ্যের সঙ্গে একটি ছবি পোস্ট করেন অভিনেত্রী ঐন্দ্রিলা সেন। ক্যাপশানে লেখেন, তিনি যেখানেই যান, নেটওয়ার্ক (পোষ্যে কথা বলেছেন) তাঁকে অনুসরণ করতে করতে পৌঁছে যায়।

ঐন্দ্রিলার পোস্টের লোকেশনে সোলান-এর কথা জানা যায়। যেটি কিনা হিমাচল প্রদেশের একটি শহর। প্রসঙ্গত, টালিপাড়ায় এই মুহূর্তে অঙ্কুশ-ঐন্দ্রিলার বিয়ে নিয়ে গুঞ্জন চলছেই। আর তার কারণ অঙ্কুশ নিজেই।

সম্প্রতি, অনির্বাণ ভট্টাচার্যকে বিয়ের শুভেচ্ছা জানিয়ে একটি টুইট করেন অঙ্কুশ। লেখেন, ”শুভেচ্ছা বন্ধু, তোমাকে দেখে ঠিক করলাম আমিও সেরে ফেলি। শীঘ্রই তোমার দলে যোগ দিচ্ছি। তুমি তোমার মালতীকে নিয়ে সারা জীবন সুখে থেকো।”

আর এতেই অঙ্কুশের বিয়ের জল্পনা আরও বেশি করে ছড়িয়ে পড়ে। যদিও অঙ্কুশ-ঐন্দ্রিলা কোনওদিনই তাঁদের প্রেম নিয়ে লুকোছাপা করেননি। এবিষয়ে বরাবরই তাঁরা খোলামেলা।

 

View this post on Instagram

 

A post shared by Ankush (@ankush.official)

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *