বিরহের সুরে গানে গানে কাকে বার্তা দিতে চাইছেন শ্রাবন্তী

Sabbir Rahman 0

শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের সঙ্গে কি এখনও মন ক’ষাক’ষি অ’ব্যাহত রো’শন সিংয়ের? সম্প্র’তি এমন’ই গুঞ্জ’ন নিয়ে পেজ থ্রি’র পাতা সর’গর’ম হয়ে উঠতে শুরু করেছে। বি’ষয়টি নিয়ে শ্রাবন্তী প্রকা’শ্যে কোনও মন্তব্য না করলেও, এবার একটি নতুন ভি’ডিয়ো শে’য়ার করলেন অভি’নেত্রী।

যে ভিডি’য়োতে ‘ম্যায় খিলাড়ি তু আ’নাড়ি’-তে অলকা ইয়া’গনিক এবং কুমার শানুর সু’রে সুর মে’লাতে দেখা যায় শ্রাবন্তী চট্টোপাধ্যায়কে। শ্রাবন্তীর ওই ভিডি’য়ো প্র’কাশ্যে আ’সতেই ফের একদফা গুঞ্জন শুরু হয়ে যায় বি’ভিন্ন মহলে।

এই গানে’র মাধ্য’মে শ্রাব’ন্তী কি কা’উকে বা’র্তা দিতে চা’ইলে’ন, উঠছে এমন প্রশ্ন। এদি’কে তৃ’তীয় স্বামী রোশন সিংয়ের সঙ্গে এক ছাদের নীচে অভিনেত্রী থাকছেন না বলে বি’ভিন্ন জায়গায় শো’রগো’ল শুরু হলেও শ্রা’বন্তী কোনও মন্ত’ব্য ক’রেননি নিজে।

এমনকী, ট্রো’লার’দের কাজই হল বি’ভিন্ন ধর’নের স’মালো’চনা করা। তা নিয়ে তিনি কো’নও মন্তব্য করতে চান না। এমনকী, সমা’লোচ’কদের ক’থায় তিনি কোন’ওভাবেই কান দিতে চান না বলেও স্পষ্ট জা’নিয়ে দেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়।

তিনি এই মুহূ’র্তে নি’জের কাজ নিয়ে ব্য’স্ত, তাই এসব নিয়ে মাথা ‘ঘামো’নার সময় নেই বলে জানিয়ে’ দেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়। এদিকে শ্রাবন্তীর সঙ্গে ব্য়’ক্তিগ’ত সম্পর্কের বিষ’য়টি নিয়ে মন্তব্য করলেও,

বি’ভিন্ন স্টেটা’স নিয়ে যেন সব সময় খবর প্র’কাশ করা না হয়। তিনি ম’ধ্যবি’ত্ত পরিবা’রের ছে’লে। এসব স’মালো’চনা, আলো’চনা নিয়ে চলতে অ’ভ্যস্ত নন বলে স্পষ্ট জানি’য়ে দেন রোশন সিং।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *