নুসরাতের নতুন অবতার, জল্পনা উসকে নয়া রূপে ভিডিও শেয়ার অভিনেত্রীর

Sabbir Rahman 0

​নতুন ভিডিও শেয়ার ক’রেলন নুসরাত জাহান। যেখানে নিত্য নতুন টেডি বিয়ারের সঙ্গে খেলতে দেখা যায় নুসরাত জাহানকে। ডো’রেমন থেকে অন্যন্য সফ্ট টয়েজের সঙ্গে ছবি শে’য়ার করেন নুসরাত।

যদিও ভিডিও শেয়ার করার আগে একাধিক ফটোশ্যুট করেন নুসরাত জাহান। নিজের সোশ্যা’ল হ্যা’ন্ডেলে যখন নুসরাত ওই ছবি শেয়ার করেন, তা ভাইরা’ল হয়ে যায়। তৃণমূল কংগ্রে’সের সাংসদ অভিনেত্রী, হঠাৎ করে কেন ওইভাবে ফটোশ্যুট করলেন,

তা নিয়ে উৎসাহী হয়ে ওঠেন অভি’নেত্রীর অনুরাগী এবং ভক্তরা। তবে নুসরাতের ওই আদর মাখানো ফটোশ্যুট দেখে, তাঁকে ভালবাসায়ও ভরিয়ে দেন অনেকে। স্থানীয় অনুরাগীরা তো বটেই, নুসরাতের ওই ফটোশ্যুট দেখে তাঁর বাংলাদেশের ভক্তরাও খুশি হয়ে যান।

এদিকে বর্তমা’নে পশ্চিমবঙ্গ স’রকারের দু’য়ারে সরকার প্রকল্প নিয়ে ব্যস্ত সাংসদ অভিনেত্রীরা। মিমি থেকে নুসরাত, প্রত্যেকেই ‘দুয়ারে সরকার’ নি’য়ে মানুষের কাছে পৌঁছে যেতে শুরু করেছেন। রাজনীতির পাশাপাশি নিজেদের বিভিন্ন ফটোশ্যুট এবং ছবির শ্যুটিং নিয়েও ব্যস্ত থাক’ছেন মিমি চক্রবর্তী এবং নুসরাত জাহান।

শ্যু’টিংয়ের জন্যই পুজোর আগে বিদে’শে পাড়ি দেন নুসরাত জাহান। লন্ডনে দুজনে পৃথক পৃথ’ক ছবির শ্যুটিং করেও একে অপ’রের সঙ্গে সময় কা’টিয়ে ছবি শেয়ার করেন মিমি এবং নুসরাত জাহান।

লন্ডনে গিয়ে যখ’ন মিমি, নুসরাত এক ফ্রেমে হাজির হয়ে ছবি শেয়া’র করেন, তা ভাইরাল হয়ে যা’য় হু হু করে। এমনকী, বা’স্ত’বের বন্ধু মিমি এবং নুসরাত দুজনে কি এক’ই ছবির শ্যুটিংয়ে’র জন্য বিদেশে পাড়ি দেন বলেও অনেকে প্রশ্ন করেন।

যার উ’ত্তরে মিমি জানান, তাঁরা বিদে’শে গিয়ে শ্যু’টিং করেন ঠিকই কিন্তু এক ছবি জ’ন্য নয়। পৃথ’ক পৃথক প্রজেক্টের জন্যই তাঁরা বিদেশে উড়ে যান বলে জা’নান নুসরাত জাহান।

 

View this post on Instagram

 

A post shared by Nusrat (@nusratchirps)

Leave a Reply

Your email address will not be published.