জিতপুরের বউদির সঙ্গে তুমুল নাচে মঞ্চ কাঁপালেন অভিনেতা জিৎ, দেখুন ভাইরাল ভিডিও

অভিনেতা জিৎ মানে সুপার হিট সিনেমা। টলিউডের একের পর এক হিট ছবি রয়েছে তার ঝোলাই। একশন হোক বা প্রেমকাহিনী সবেতেই অবাধ বিচরন। আর এই কারনেই কলকাতায় তার ফ্যানবেস বেশ জোড়ালো।

শুধু যে অভিনেতা হিসেবে তিনি সকলের প্রিয় তা নন মানুষ হিসেবেও তার সারল্য সকলের মন ছুঁয়ে যায়। সহজে যেভাবে তিনি সকলের সাথে মিশে যেতে পারেন ফ্যানেদের সাথে তার ব্যবহার এত সুন্দর, এসব কারনেই জিৎ সকলের এতো প্রিয় মানুষ।

সম্প্রতি একটি কিছুদিনের পুরনো ভিডিও ইউটিউবে ভাইরাল হয়েছে যেখানে জিৎকে তার ফ্যানেদের সঙ্গে দেখা গেল। মুর্শিদাবাদের ডোমকলের জিতপুর এলাকায় কোনো এক স্থানে এই বছরের প্রথমে 15th জানুয়ারীতে পারদিয়ার যুব সংঘ থেকে একটি অনুষ্ঠান করা হয়েছিল জিৎকে নিয়ে।

সেখানের কিছু মুহুর্ত ক্যামেরাবন্দী হয়েছে। ভিডিওটিতে দেখা যাচ্ছে জিৎ নিজে তার ফ্যানেদের ডেকে নিচ্ছে। এরকমই এক বৌদিকে মঞ্চে ডেকে তার সঙ্গে 100% লাভ গানের সাথে নাচতে দেখা গেছে।

শুধুই যে নাচ তা নয় বৌদিটির সঙ্গে যথেষ্ট মজাও করছিল জিৎ। কখনো দেখা যাচ্ছে ওগো শুনছো বলে জিৎ নিজেই বৌদিটির বরকে ডাকছেন কখনো আবার নিজেই গান করছেন।

বিন্দাস টাইম নামের একটি ইউটিউব পেজ থেকে ভিডিওটি আপলোড করা হয়। ইতিমধ্যে চার মিলিয়নের কাছাকাছি মানুষ ভিডিওটি দেখে ফেলেছেন। প্রচুর মানুষ পছন্দ করেছেন ভিডিওটি আর তারসঙ্গে অনেকেই কমেন্টে মন্তব্য করে বলেছেন জিৎ এর এরকম সরলতাই তাদের মন ছুঁয়ে গেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *