তুমি কি তোমার মুখটা দেখবে? নাতনিকে কাতর অনুরোধ বন্ধুর

Sabbir Rahman 0

​ক্রিসমাসের আগেই নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলকে ‘পাবলিক’ করে দেন নভ্যা নভেলি ন্দা। ক্রিসমাসের আগে ইনস্টাগ্রাম হ্যান্ডেলকে ‘পাবলিক’ করে সেখান থেকে একের পর এক ছবি শেয়ার করেন নভ্যা।

যেখানে বচ্চন পরিবারের বিভিন্ন ঝলক উঠে আসে। কখনও জয়া বচ্চন আবার আবার মা শ্বেতা বচ্চনের সঙ্গে নব্যা আবার কখনও ঐশ্বর্য বা অভিষেকের সঙ্গে দেখা যায় তাঁকে। নভ্যা নভেলি নন্দা যখন একের পর এক ছবি শেয়ার করেছেন বচ্চন পরিবারের, সেই সময় নিজের ছবিও শেয়ার করেন বগ বি-র নাতনি।

নভ্যার তেমনই একটি ছবিতে দেখা যায়, তিনি একটি বাড়ির চালের উপরে উঠে বসে রয়েছেন। তবে অন্যরকমভাবে ছবি তুললেও সেখানে দেখা যায়নি নভ্যার মুখ। বান্ধবীর মুখ না দেখতে পেয়ে, তাঁকে প্রকাশ্যে আসার কথা জানান মিজান জাফরি। নভ্যা ‘তুমি কি তোমার মুখ দেখাবে’ বলে বিগ বি -র নাতনিকে প্রশ্ন করেন জাভেদ জাফরির ছেলে।

প্রসঙ্গত বেশ কয়েক বছর ধরেই মিজান জাফরির সঙ্গে নভ্যা নভেলি নন্দার সম্পর্ক নিয়ে বি টাউনে তুমুল গুঞ্জন ছড়িয়েছে। যদিও নভ্যা বিষয়টি নিয়ে কখনও মুখ খোলেননি। তবে বন্ধুত্বের সম্পর্ক দুজনের মধ্যে থাকলে, তা নিয়ে কেন সব সময় মন্তব্য করতে হবে বলে প্রশ্ন তোলেন মিজান। তিনি বলেন, নভ্যা তাঁর বন্ধু।

তাই বন্ধুত্বকে অন্য নাম দিয়ে প্রকাশ তাঁরা করতে চান না বলেও স্পষ্ট জানান মিজান জাফরি। তবে নভ্যা বা মিজান যা-ই বলুন না কেন, তাঁদের বিবিন্ন সময়ের ছবি নিয়ে পেজ থ্রির পাতায় শুরু হয়ে যায় জোর চর্চা।

Leave a Reply

Your email address will not be published.