শীঘ্রই আসতে চলেছে সুখবর, অবশেষে চিরকুমার তকমা ঘোচাবেন সালমান খান!

Sabbir Rahman 0

বর্তমানে টলিউড থেকে বলিউড জুড়ে চলছে বিয়ের মরশুম। তবে, কোনও সেলেবদের বিয়ে হলেই অনু’রাগী’দের প্রথ’মে মাথায় আসে বলি’উড ভাইজা’নের কথা। কারণ ভাই’জা’নের সব’থেকে চর্চিত বিষ’য় হল কবে বি’য়ের পিঁ’ড়িতে বসবেন তিনি!

বহু না’য়িকার সঙ্গে গু’ঞ্জন শোনা গেলেও আজও তিনি বলিউডের চি’র’কুমার তিনি। গতকা’লই ছিল সা’ল্লুর ৫৫ তম জন্মদিন। তবে, ৫৫ বছর বয়সে এসে কি এবার মনে করছে’ন বিয়ে করাটা উচিত সলমণ খানের।

কারণ ইতিমধ্যেই সে গুঞ্জ’ন ঘু’রে বেড়াচ্ছে বলি’উডে। আর সেই গুঞ্জ’ন উ’স্কে দিয়েছেন বলিউড বেবো কা’রিনা, কিন্তু কি’ভাবে জানেন! বি-টাউ’নের মোস্ট পপুলার লা’ভার’বয়ের প্রে’মে হাবুডুবু খেয়েছেন তাব’ড় তাবড় অভি’নেত্রী’রাও।

একাধিক সম্প’র্ক থেকে বি’চ্ছেদ সবেতেই যেন তিনি শী’র্ষে রয়ে’ছেন সাল্লু। বিয়ে করে সংসা’রের করার প্রবল ই’চ্ছা ছিল তার, যদিও সেই ইচ্ছা ইচ্ছা’ই থেকে গেল হলো না সত্যি।

সে যাই হোক এরই মাঝে গ’তকাল ২৭ ডিসেম্বর ছিল বলিউড ভাইজান সালমান খানের জ’ন্মদিন।দে’খতে দেখতে জীবনের ৫৫-টা বছর পার করে দিলেন সালমান খান। যদিও এজ জাস্ট এ নাম্বা’র সে কথা বারবার মনে করিয়ে দেন তিনি।

আজও অ’ষ্টাদশী’দের বলে বলে গোল দিতে সক্ষম সাল্লু। কিন্তু অ’ভিনেতার জন্ম’দিনে বিয়ের প্রসঙ্গ তুলে ধরলেন করিনা।জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে সালমানের সঙ্গে করিনা তার একটি ছবি পোস্ট করে ক্যাপশনে লিখলেন, ‘শুভ জন্মদিন সলমন।

আশা করছি, খুব তাড়াতাড়িই বিয়ে করবে তুমি’। পাশে কয়েকটি ইমোজি, যার মধ্যে চোখ মারার ইমোজিও রয়েছে। মজা করে নাকি মশকরা করে আগুনে ঘি ঢেলেছেন করিনা তা অবশ্য জানা যাবে বলিউড ভাইজান উত্তর দিলে ।

শনিবার মধ্যরাতে গ্যালাক্সির সামনে কেক নিয়ে হাজির হন মিডিয়া ভাইজানের জন্মদিন সেলিব্রেট করতে। আর পাপরাজিৎদের নিরাশ না করেই বেড়িয়ে এসে কেক কাটেন সাল্লু। ইতিমধ্যেই সেই ভিডিও সোশ্যাল মিডিয়ার ভাইরাল।

কারণ ফ্যানেদের কাছে সলমন খানের জন্মদিন শুধু একটা দিন নয়, একটা উৎসবও বটে। প্রতি বছরের জন্মদিন উপলক্ষে সাল্লু কাছের মানুষদের নিয়ে চলে যান বান্দ্রার গ্যলাক্সি অ্যাপার্টমেন্টের হাউজে।

আগের দিন সন্ধে থেকেই ফার্ম’হা’উজের সামনে ভিড় জমান অনুরাগীরা! ১২টা বাজতে না বাজতেই শুরু হয় সে’লি’ব্রেশন নাচা-গানা, বাজি ফাটানো। কাউকে নিরাশ না করে সল্লু মিঞা, ফার্ম হা’উস থেকে বেরি’য়ে ফ্যানে’দের সঙ্গে কেক কাটেন। কিন্তু এইবছর সেই সব কিছুতেই পড়ে’ছে ভাঁটা। এই বছর ৫৫তম জন্মদিন পালন ক’রবেন না সালমান আ’গেই জানিয়েছিলেন। আর তার জন্য বাড়ির সামনে টাঙি’য়ে দি’য়েছেন নোটিসও।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *