রোশনকে ছেড়ে বিরহের ব্যথায় কাতর শ্রাবন্তী! ভিডিও পোস্ট করে কিসের ইঙ্গিত দিলেন অভিনেত্রী

Sabbir Rahman 0

রোশনের সঙ্গে বর্তমানে শ্রাবন্তী চট্টো’পাধ্যায়ের স’ম্পর্কের অব’স্থান ঠিক কোন জা’য়গায় তা জানার জন্য অ’ধীর আ’গ্রহে বসে আছে অনু’রাগী’রা। শ্রাবন্তী ও তার তৃতী’য় স্বামী রোশনের দাম্পত্য স’ম্পর্ক বেশ কিছু’দিন ধরেই টাল’মাটাল,

তা নিয়ে সে’লেব জুটি প্রকা’শ্যে মন্তব্য না করলেও তা বু’ঝতে কারু’র বাকি নেই। আর কী একসঙ্গে দেখা যা’বে না ‘শ্রাবন্তী-রোশনে’র জুটিকে সেই প্রশ্ন অভিনেত্রী’র ভক্ত’দের মধ্যে ক্র’মা’গত ঘুরে বে’ড়াচ্ছে।

এরই মাঝে জ’ল্পনার মধ্যে আরও কিছু’টা ঘি ঢাল’লেন শ্রা’বন্তী। শ্রা’বন্তীর একটি ভিডিও ঘিরে ফের নতুন করে শুরু হয়ে’ছে জল্পনা। কিন্তু কি আছে সেই ভি’ডিওতে?

প্রথম দুই স্বামী’কে বি’চ্ছেদে’র পর গত বছরই এপ্রি’লেই রোশন সিং’য়ের স’ঙ্গে সাত পাকে বাঁধা পড়েছি’লেন শ্রাবন্তী। ইতিমধ্যেই চিড় সেই সম্পর্কে। টালিপা’ড়ায় কান পাত’লেই শো’না যা’চ্ছে এক ছাদের তলা’য় থাকছেন না শ্রাবন্তী রোশন।

তবে দু’জনের মধ্যেই জারি রয়ে’ছে ‘ডিজিটাল লড়াই। ইন্সটা’গ্রাম থেকেও রোশন সিংয়ের বেশ কয়েকটি ছবি সরি’য়ে নেও’য়ার পাশা’পা’শি কপাল থেকে সিঁদুর সরিয়েছেন শ্রা’বন্তী। তবে, এরই মাঝে বির’হের সুর শ্রাব’ন্তীর গ’লা’য়।

সম্প্রতি সো’শ্যাল-মি’ডিয়ায় ভা’ই’রাল শ্রাবন্তীর এক’টি ভিডিও। অল’কা ই’য়াগ’নিক এবং কুমার শানুর গান যেখানে ‘ম্যায় খিলাড়ি তু আনাড়ি’ গানে সুর মে’লা’তে দেখা যায় শ্রাবন্তী চট্টোপা’ধ্যায়কে।

আর শ্রাবন্তীর এই ভিডিও প্র’কাশ্যে আ’স’তেই বি’ভিন্ন মহলে প্রশ্ন উঠতে শু’রু ক’রেছে অভিনেত্রী কি তবে এবার গা’নের মা’ধ্যমে কা’কে বার্তা দিতে চাই’ছেন? যদিও শ্রাবন্তীর মনের কথা তিনি’ই ভা’লো বলতে পা’রবেন।

প্রথমে শ্রাবন্তী তার প্রথম স্বা’মী রাজী’বের সঙ্গে বিয়ের সম্পর্ক ভেঙে কৃষ্ণ ব্রজ যাদবের সঙ্গেও বি’য়ে করেন। যদিও এক বছর ঘু’রতে’ না ঘু’রতে’ই সেই বিয়েও ভা’ঙে। এরপ’রেই ২০১৯ সা’লের ১৯ এপ্রিল অ’ভিনেত্রী শ্রাবন্তী চট্টোপা’ধ্যায়ের সঙ্গে রোশন সিং’য়ের মা’লা বদল হয়।

চণ্ডী’গড়ে এক গু’রু’দ্বারে তাঁদের দুজনের বি’য়ে হয় বলে ‘জানা গিয়ে’ছিল। প্রথমে ওই বি’য়ে নিয়ে মুখ না খু’ললেও রোশন সিংই প্রথম বিয়ে’র কথা প্রকা’শ্যে আ’নেন। যদিও সেই ঘ’রও ব’র্তমা’নে ভাঙ’নের মুখে।

 

View this post on Instagram

 

A post shared by Srabanti ❤️ (@srabanti.smile)

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *