বিয়ে নিয়ে প্রশ্ন করতেই রেগে আ’গুন মিমি, বিয়ের প্রসঙ্গ কী আ’ঘা’ত দেয় অভিনেত্রীকে?

Sabbir Rahman 0

সবকিছু বেশ ঠিকঠাকই চলছিল, সকলের প্রশ্নের’ই কমবেশি ভালোই উত্তর দিচ্ছি’লেন সাংসদ-অভি’নেত্রী মিমি চক্রবর্তী। কিন্তু এর’পরই ঘট’ল বিপত্তি। এরই মা’ঝে এক’জন তু’ললেন বিয়ে’র প্রসঙ্গ। ব্যস, ক্ষেপে আ’গু’ন অভিনেত্রী। বললেন, “ভালো’ কথা বলুন, বিয়ে নিয়ে প্রশ্ন করবে’ন না প্লিজ”।

স’দ্যই মুক্তি পে’য়েছে মিমি’র নতুন মিউজিক ভিডিও ‘তো’মার খোলা হাওয়া’। মৌ’সুনি দ্বীপে গিয়ে এই গা’নের শুটিং করে’ছেন তিনি। শুটিং-এর নানা ছবি, ভিডিও আগেই নি’জের অনু’রাগী’দের স’ঙ্গে শে’য়ার ক’রেছেন তিনি।

এবার ব’ড়দি’নেই মু’ক্তি পেল তার নতুন গান। অভিন’য় ও রা’জনী’তির পাশা’পাশি, গা’নের মাঠেও দর্শ’কদের বে’শ তাক লাগি’য়েছেন অভিনেত্রী। তাঁর নতুন গান মু’ক্তি পাওয়ায় স্ব’ভাবত’ই বেশ উচ্ছ্বসিত মিমি’র অনুরাগীরা।

সম্প্রতি, বড়দিন ও নতুন গানের ভিডিও নিয়ে কথা বলতে ইন’স্টাগ্রামে একটি লাইভ সেশন করে’ন মি’মি। লাই’ভে তিনি নি’জের নতুন গান “তোমার খোলা হাওয়া”-এর প্র’তিক্রি’য়া জান’তে চান তাঁর দর্শ’কের কা’ছে।

সকলেই বিভি’ন্ন প্রশ্ন করেছিলেন। এরই মাঝে একজন মিমি জি’জ্ঞেস করেন, “বিয়ে কবে করছেন?”। এই প্রশ্ন দেখার পর নি’মেষেই মিমির মুখ’ভঙ্গি পাল’টে যায়। বেশ রেগে গিয়েই অভিনেত্রী কড়া ভা’ষায় কয়ে’কটি কথা বলে ফেলেন।

বলেন, “যখন করন জান’তে পারবে। জানতে পারা’টাই স্বা’ভাবিক। তুমি খোঁজো আমার জন্য ভালো পাত্র। আর প্লিজ এই ধ’রণের প্রশ্ন করো না”। এই প্রসঙ্গে তিনি আরও বলেন, “মি’উজিক ভিডিও নিয়ে প্রশ্ন করো, বড়দি’ন নিয়ে কথা বলো।

আ’মার তোমা’দের দিন কেমন কাটল, সেই নিয়ে কথা বলো। আন’ন্দের বিষয় নিয়ে কথা বল’তে হলে বলো নয়তো এই সব প্রশ্ন অনু’রোধ করছি, করো না”। কিন্তু এবার প্রশ্ন উঠছে, বিয়ে’কে আ’নন্দের বিষয় থেকে কেন বাদ দিচ্ছেন মিমি?

তাহলে বিয়ে’র প্র’সঙ্গ দুঃখ দেয় অভি’নেত্রীর মনে? আর তাছাড়া, মিমির তো রেগে যাওয়াই স্বাভা’বিক। তিনি এসেছিলেন তাঁর মিউ’জিক ভিডিও নিয়ে কথা বলতে, এর ম’ধ্যে যদি কেউ বিয়ের প্রসঙ্গ টেনে আনে, তাহলে তো তিনি রেগে যাবেনই।

Leave a Reply

Your email address will not be published.