Breaking News
Home / বিনোদন / সালমানকে কিশোর বানিয়ে নিজেও কিশোরী হলেন জ্যাকুলিন!

সালমানকে কিশোর বানিয়ে নিজেও কিশোরী হলেন জ্যাকুলিন!

Advertisement

বলিউড সুপার’স্টার সালমান খান। দেখতে দেখতে জীব’নে ৫৫টি বস’ন্ত পার করে ফে’লেছেন তিনি। ২৭ ডিসেম্বর ৫৬ বছর পা দিয়েছেন তিনি। তবে ক’রো’নার জন্য এবারের জন্ম’দিনে ভ’ক্ত’দের স’ঙ্গে দেখা ক’রে’ননি ‘ভাই’জান’।

তবে নিজে’র ফার্ম হা’উজে কাছের বন্ধু’দের নি’য়ে মধ্য রা’তে কেক কেটে’ছেন তিনি। এদিকে সালমান খানের জ’ন্মদিনে বলিউ’ডের বহু তা’রকা তাকে শু’ভেচ্ছা ও ভালোবাসা জা’নিয়ে’ছেন। সেই তা’লি’কায় র’য়েছেন তার সহশিল্পী জ্যাকুলিন ফার্নান্দেজও।

সা’মাজিক মা’ধ্যমে একটি এডিট করা ছবি পোস্ট করে সালমা’নকে জন্ম’দিনের শুভে’চ্ছা জানান এই অভি’নেত্রী। তিনি যে ছবিটি পোস্ট ক’রেছেন, তাতে বেবি ফি’ল্টার দিয়ে এ’ডিট করে বয়স ক’মি’য়ে কিশোর বয়সের সালমা’নের লুক দেয়া হয়েছে।

ছ’বিতে সালমা’নের পাশে কি’শোরী লু’কে জ্যা’লিন’কেও দেখা যাচ্ছে। ছবি ক্যাপশনে জ্যাকুলিন লেখেন, শুভ জন্মদিন। ছবিটির ক’মেন্টে’র ঘরে অনেকে মজা’র ম’জার কমে’ন্ট ক’রেছেন।

একজন ভক্ত লেখে’ন, আপনাকে (জ্যাকুলিন) সেলেনা গোমেজ ও সালমানকে জা’স্টিন বিবার মনে হচ্ছে! ক’রো’না ম’হামা’রি শুরু হওয়ার পর থেকে জ্যা’কলুন ফার্না’ন্দেজ সাল’মান খানের স’ঙ্গে তার প্যান’ভেল ফা’র্ম হাউ’সে থাক’ছেন।

সেখানে তা’রা এক’সঙ্গে ‘তেরে বি’না’ মিউ’জিক ভি’ডিওর শুটিংও ক’রেন। তাদের দু’জ’নকে একস’ঙ্গে আবা’র পর্দা’য় দেখা যাবে ‘কিক ২’ সি’নেমা’য়। ২০০৯ সালে ‘আ”লাদিন’ সিনে’মার মধ্য দিয়ে বলিউডে অ’ভি’ষেক ঘটে জ্যাকুলিন ফার্না’ন্দে’জের।

এরপর ‘মার্ডার ২’, ‘রেস ২’, ‘হাউজফুল ২’, ‘হাউ’জফুল ৩’, ‘ব্রাদার্স’সহ বেশ’কিছু সি’নে’মায় অ’ভিন’য় ক’রে’ছেন তিনি। চলতি বছর র‍্যা’পার বা’দশার ‘গেন্দা ফুল’ গানে’র ম’ডেল হয়ে আ’লো’চনায় আসে’ন তিনি।

Advertisement

Check Also

আমার কোনও ইগো নেই, আমার কাছে সব মানুষ সমান: সানি

Advertisement কিছু বছর অভিনয়ের পর বহু অভিনেতা-অভিনেত্রীই পা বাড়ান প্রযোজনার দিকে। সেই পথেই এবার এগোতে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *