শ্রীলেখার ক্লিভেজ পর্যন্ত পৌঁছাতে হলে আগে যা করতে হবে জানালেন শ্রীলেখা নিজেই!

Sabbir Rahman 0

টালিউডের বহুল সমালোচিত অভিনেত্রী শ্রীলেখা মিত্র। যিনি ঘুরিয়ে ফিরিয়ে কথাবলার চাইতে সোজা কথা বলতে ভালোবাসেন। তাইতো তিনি ইন্ডাস্ট্রিতে ঠোঁট কাটা বলে পরিচিত। সবার সামনে বারবার ধরা পড়েছে তার সাহসী রূপ।

কারণ চারিদিকে ঘটে যাওয়া বিভিন্ন ঘটনা নিয়ে মুখ খুলেছেন শ্রীলেখা। সোমবার সকালে নিজের ফেসবুক পেজে একটি ছবি শেয়ার করে অভিনেত্রী লিখেছেন, আমার চোখে হারাও। ক্লিভেজ দেখার জন্যে অনেক সময় পাবে।

আর তারপর থেকে সামাজিক যোগাযোগ মাধ্যমে তাকে নিয়ে বিতর্ক। ট্রোলিংয়ের মুখোমুখিও কম হতে হয়নি শ্রীলেখাকে। বডি শেমিংকে বুড়ো আঙুল দেখিয়ে সোশ্যাল মিডিয়ায় প্রায়শই বিভিন্ন খোলা পোশাকের ছবি শেয়ার করেন শ্রীলেখা।

এবার শ্রীলেখা বুঝিয়ে দিলেন শরীর ব্যক্তিগত সম্পত্তি। তাই তার প্রদর্শন করা না করার অধিকারও সম্পূর্ণ ব্যক্তিগত। এক প্রশ্নের জবাবে শ্রীলেখা বলেন, অনেকে আমাকে নিয়ে অনেক আজেবাজে কথা বলেন।

আমার পোশাক বিষয়েও পরামর্শ দেন। কিন্তু তুমি কে ভাই? আমার শরীর, ইচ্ছা হলে আমি দেখাব। কিন্তু আমার ক্লিভেজ পর্যন্ত পৌঁছাতে গেলে, আগে আমার মন ছুঁতে হবে। অভিনয়ের পাশাপাশি নিয়েছেন পরিচালনার গুরুদায়িত্ব। তার ছোট ছবি ‘বিটার হফ’-র কাজ এগোচ্ছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *