অর্জুনের বোন অংশুলাকে যেভাবে জন্মদিনের শুভচ্ছা জানালেন মালাইকা

Sabbir Rahman 0

অংশুলা কাপুরের জন্মদিনে তাঁকে শুভেচ্ছা জানালেন মালাইকা অরোরা। নিজে ইনস্টাগ্রাম হ্যান্ডেলে অংশুলাকে জন্মদিনের শুভেচ্ছা জানান মালাইকা। শুভ জন্মদিন বলে অংশুলাকে ভালবাসা জানানা বলিউডের এই ডিভা।

মালাইকার পাশাপাশি বোনের জন্মদিনে তাঁকে ভালবাসা জানান অর্জুন কাপুরও। বোনের সঙ্গে ছোটবেলার ছবি শেয়ার করে অংশুলাকে ভালবাসা জানান অর্জুন কাপুর। পাশাপাশি সারা জীবন ধরে অংশুলা যাতে এমনই হাসিখুশি থাকেন, সেই আশাও প্রকাশ করেন অর্জুন কাপুর।

এদিকে ক্রিসমাস উপলক্ষ্যে সম্প্রতি গোয়ায় পাড়ি দেন মালাইকা অরোরা। অর্জুন কাপুর এবং বোন অমৃতা অরোরার সঙ্গে গোয়ায় যান মাল্লা। সেখানে গিয়ে মালাইকাকে মুঠোফোনে বন্দি করেন অর্জুন কাপুর।

মালাইকা যখন সুবজ রঙের বিকিনি এবং কমলা শ্রাগ পরে মালাইকা পুলের জলে নামতে যান, সেই সময় অর্জুনের মুঠোফোনে বন্দি হন মাল্লা। একদিকে মালাইকাকে যখন মুঠোফোনে বন্দি করতে ব্যস্ত অর্জুন কাপুর, সেই সময় ওই দুজনে একসঙ্গে ক্যামেরাবন্দি করেন অমৃতা অরোরা।

যে ছবি প্রকাশ্যে উঠে আসতেই মালাইকা এবং অর্জুনের ভক্তরা খুশি হয়ে যান। এদিকে গোয়ায় ক্রিসমসের ছুটি কাটানোর আগে, হিমাচল প্রদেশে একযোগে ছুটি কাটান অর্জুন, মালাইকা। ভূত পুলিসের শ্যুটিংয়ের জন্য সইফ আলি খানের সঙ্গে হিমাচল প্রদেশে পাড়ি দেন অর্জুন কাপুর।

সেই সময় অর্জুনকে কাছে পেতে করিনার সঙ্গে ধরমশালায় ছুটে যান অর্জুন কাপুর। হিমাচল প্রদেশে অর্জুন কাপুর এবং মালাইকা অরোরা যখন ছুটি কাটান, সেই সময় তাঁদের একের পর এক ছবি উঠে আসতে শুরু করে সামাজিক মাধ্যমে। যা নিয়ে জোর শোরগোল শুরু হয়ে যায়।

Leave a Reply

Your email address will not be published.