Breaking News
Home / বিনোদন / সালমানে গোপন বিয়ের খবর ফাঁস করলেন কারিনা

সালমানে গোপন বিয়ের খবর ফাঁস করলেন কারিনা

Advertisement

বলিউডে বিশেষত ‘ভাইজান’ বলেই পরিচিত তিনি। ‘ম্যায়’নে পে’য়ার কিয়া’ থেকে শুরু করে আজ পর্য’ন্ত অনেক অভিনে’ত্রীদের সঙ্গে রো’ম্যান্টি’ক দৃশ্যে অ’ভিনয় ক’রে’ছেন তিনি। কিন্তু তাঁর জী’বনে প্রকৃ’ত প্রেম কবে আ’সবে, এ নিয়ে গুঞ্জ’নের শে’ষ নেই।

এসবে’র মধ্যেই তাঁর বি’য়ে নি’য়ে কথা বললেন বলি’উডের ‘গসিপ কুইন’ কারিনা কাপুর খান। এত সু’ন্দর দেখ’তে, হ্যা’ন্ডসা’ম, বলি বি’ল্ডার, হাসি, যাতে ল’ক্ষ লক্ষ মে’য়ে ফি’দা, সেই পু’রু’ষের নাকি বি’য়ে হ’চ্ছে না! সত্যিই ভাবতে কেমন যেন লা’গে।

দুই বা’চ্চার মামা তো হয়ে গিয়েছেন, তবে এ’খনও পর্যন্ত কারোর স্বামী বা আব্বা হওয়া’র সাধ তাঁর পূ’রণ হল না। একে একে পে’রি’য়েছে ৫৫টা বসন্ত। তবে এতদিনে সল্লু মি’য়ার জীবনে প্রেম যে উঁ’কি দেয়নি তা নয়।

কিন্তু ভা’গ্যের ফেরেই হোক বা অন্য যে কো’নও কারণে, সেই প্রে’মকে নি’জের করে রাখতে পা’রেননি ভা’ইজান। একে একে বহু দেশি-বিদেশি নায়ি’কাকে বলি’উডে চা’ন্স করে দিলেও, নি’র ঘর বাঁ’ধার স্বপ্ন’টা তার এখনও পর্যন্ত অ’ধ’রাই থেকে গিয়েছে।

এরপরে শ’রী’রের রসা’য়ন ঠিক ঠাক কাজ না করলে ভবিষ্যতে তো খুব মুশকি’ল। তবে এই ‘মুশকিল আসানই বাত’লিয়ে দিলেন বলি’উড নায়িকা কারিনা কাপুর খান,

সামনেই ছিল সালমানের ৫৫ তম জন্মদিন। এদিন ভ’ক্ত থেকে শুরু করে তা’রকা’ সবাই সালমা’নকে অনেক শু’ভেচ্ছা জানিয়েছেন। তবে কারিনা কাপুর খা’নের স’বসম’য়ই স্টা’ইল হাট’কে।

সালমা’নের স’ঙ্গে একটি ছবি পোস্ট করে তিনি লেখেন “শুভ জ’দিন সালমান। আশা করছি, খুব তাড়া’তাড়ি’ই তুমি বি’য়ে করবে”। লেখার পাশে কয়ে’কটি ই’মোজি দিয়েছেন তিনি যার মধ্যে একটি চোখ মা’রা’র ই’মো’জিও রয়েছে।

আ’সলে ব’লিউড থেকে শু’রু করে ভ’ক্ত’কূল, সকলেই চান সালমান তাড়াতাড়ি বিয়ে সেরে ফেলুন। এই নি’য়ে তাঁকে প্রশ্ন করা হলেও তিনি সবসময়ই বেশ সুন্দর করে প্রসঙ্গ এড়িয়ে যান। বিয়ে করা’র ই’চ্ছেটা বোধ হয় ভাই’জানের একে’বারেই নেই।

Advertisement

Check Also

সন্তান জন্ম দেওয়ার বিক’ল্প প’দ্ধতি বেছে নেওয়ার কারণ জা’নালেন শিল্পা!

Advertisement সা’রো’গেসি (গ’র্ভভাড়া) প’’দ্ধতির মা’ধ্যমে গত ফেব্রুয়ারি মাসে দ্বিতীয় স’ন্তানকে স্বা’গত জা’নিয়েছেন শিল্পা শেঠি। মে’য়ের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *