শীতার্ত ২০ গ্রামের দায়িত্ব নিলেন সোনু সুদ

Sabbir Rahman 0

করো’নাকালে প্রবাসী শ্রমিকদের অসহায়ত্ব দেখে প্রা’ণ কেঁদে উঠেছিল বলিউড তথা দক্ষিণী তারকা সোনু সুদের। তাই তাদের এই করুণ পরিস্থিতি দেখে ছুটে যান তিনি। মুম্বাইসহ বিভিন্ন রাজ্যে আ’ট’কে পড়া পরিযায়ী শ্রমিকদের বাসায় ফেরানোর জন্য দিনরাত এক করেছেন তিনি।

এবারও তার অন্যথা হলো না। কনকনে ঠাণ্ডায় কাঁপছে গোটা উত্তর-পূর্ব ভা’রত। যার ফলে উত্তরপ্রদেশের মির্জা’পুর এবং সোনভদ্রের প্রায় ২০টি গ্রামের মানুষের অবস্থা শোচনীয় হয়ে দাঁড়িয়েছে। বিশেষ করে বয়ষ্ক মানুষের অবস্থা আরও অবনতি হয়েছে। এবার সেই সব মানুষদের দিকে সাহায্যের হাত বাড়িয়ে আলোচনায় এসেছেন সোনু সুদ।

সম্প্রতি সোনুকে ট্যাগ করে বিকাশ দিক্ষীত নামে এক ব্যক্তি ট্যুইট করে তিনি জানান, উত্তরপ্রদেশে মির্জা’পুর এবং সোনভদ্র নামে দুটি এলাকা রয়েছে। ওইসব এলাকার প্রায় ২০টি গ্রামের মানুষ ঠান্ডায় প্রচণ্ড ক’ষ্ট পাচ্ছেন। প্রত্যেক বছর শীতের সময় ওই এলাকার বয়ষ্কদের অবস্থা করুণ হয়ে দাঁড়ায়।

সোনভদ্র এবং মির্জা’পুর-সহ ওই ২০টি গ্রামের বয়ষ্ক মানুষরা প্রত্যেকবার আশা করে থাকেন, এবার বুঝি তাদের জীবনে এমন কেউ হাজির হবেন, যিনি এই কনকনে ঠান্ডা থেকে তাদের পরিত্রাণ দেবে কিন্তু কোনওবারই তা হয় না। এবার সোনু সুদ তাদের শেষ আশা বলে ট্যুইট করেন ওই ব্যক্তি। অবশেষে সেই টুইট কাজে দিয়েছে।

উত্তরপ্রদেশের ওই ব্যক্তির ট্যুইট চোখে পড়ার পরই তার সঙ্গে কথা বলেন বলিউড অ’ভিনেতা সোনু সুদ। সোনু বলেন, এবার থেকে মির্জা’পুর, সোনভদ্র-সহ ওই ২০টি গ্রামের কোনও বয়ষ্ক মানুষকে আর ঠান্ডায় কাঁপতে হবে না। ওই দুটি গ্রামের বয়ষ্করাই শুধু নন, অ’ত্র এলাকার কোনও মানুষকেই আর এবার থেকে শীতে ক’ষ্ট পেতে হবে না বলে আশস্ত করেন সোনু। সূত্র: জিনিউজ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *