সোশ্যাল মিডিয়া থেকে নিজের অস্তিত্ব মুছে ফেললেন দীপিকা! বছর শেষে এ কী সি’দ্ধা’ন্ত নিলেন অভিনেত্রী

২০ বছরে একাধিক অ;দ্ভুত অ;দ্ভুত ঘটনার সা;ক্ষী ছিল দেশবাসী। অদৃশ্য ভা;ইরা;স করোনা হানা থেকে একাধিক তারকার মৃ;ত্যু, নানানা অদ্ভুত ঘট;নায় হ;তচ;কিত হয়ে গিয়ে;ছিল সকলে।

কিন্তু বিষ বছরের শেষে আরও অবাক ক;রা বিষয় সামনে আসবে তা হয়;তো জানা ছিল না কারু;র। যখন সকলে নতুন বছরকে স্বা;গত জানাতে অপে;ক্ষা করে বসে আছে ঠিক তখনই সোশ্যাল মি;ডিয়া থেকে নিজের সম;স্ত অ;স্তিত্ব মুছে ফে;ললেন দীপিকা পাড়ুকো;ন।

কিন্তু হঠাৎ এই সি;দ্ধান্ত কেন নিলেন দী;পিকা? ২০২০ সাল সাধারণ মানুষের যেরকম; ভালো যায়নি ঠিক সেরকমই ভালো যায়নি বলিউ;ডেরও। বলিউ;ড হার্ট;থ্রব সুশান্ত সিং রাজ;পুতের মৃ;ত্যু;র পর থেকে খুলে গি;য়েছিল বলি;উডের এক অ;জানা পর্দা।

সুশান্ত মৃ;ত্যু;র;স্য ভেদে মাদক যোগ পায় ত;দন্ত;কারীরা। আর সেই মাদক যোগে নাম জড়িয়ে গিয়ে;ছিল দী;পিকা পাড়ুকো;নেরও। নারকোটিক্স ক;ন্ট্রোল ;ব্যুরোর অফিসে গিয়ে হাজিরা দিতে হয়েছে অভি;নে;ত্রীকে।

তারপর থেকেই সো;শ্যাল মি;ডিয়ায় একটু কম একটিভ দেখা যেতো দীপি;কা;কে। কিন্তু এরই মাঝে কি এমন হলো বছ;রের শেষ দিন সো;শ্যাল মিডিয়া থেকে সমস্ত পোস্ট মু;ছে ফে;ললেন দীপু?

৩১ ডিসেম্বর রাতে যখন ২০২০ কে বিদায় জানিয়ে ২০২১ কে স্বাগত জানানোর জন্য ব্যস্ত সকলে ঠিক সেইসময় দীপিকার ইনস্টাগ্রাম-টুইটার থেকে সব পোস্ট ডি;লিট হয়ে যায়। কি ভা;বছেন তবে কি দীপিকার সোশ্যাল মিডিয়া প্রোফাইলও হ্যাক হয়েছে;? এটা ভাবলে একদম ভু;ল ভাববেন।

কারণ আপা;তদৃষ্টি;তে হ্যাক হয়েছে বলে মনে হলেও খুঁটি;য়ে দেখলেই বোঝা হচ্ছে দীপিকার প্রো;ফাইল ছবিটি কিন্তু বদলা;নো হয়েছে। এটা কিন্তু অভি;নে;ত্রীরই কাজ। তাহলে একাজ কেনও ক;রলেন অভিনে;ত্রী?

এই বিষয়ে অভিনেত্রী মুখে কুলুপ আটকে দীপিকা অ;নুরাগী;দের মত আসন্ন কোনও ক;র্মসূচি;কে হাইলা;ইট করতে এই কাণ্ড করেছেন দীপু। যদি আস;ল কারণ কি তা কদিন বাদেই ;জানা যাবে। তার জন্য এখন অপেক্ষায় ছাড়া আর কোনও উপায় নেই।

তবে, সমস্ত পো;স্ট সরিয়ে নিলেও দীপিকার ইনস্টাগ্রাম স্টো;রিগুলি দেখা যাচ্ছে। বলে রাখি, দীপি;কার ইনস্টা;গ্রামে ফলোয়ার সংখ্যা ৫২.৫ মিলি;য়ন, টু;ইটারে ২৭.৭ মিলি;য়ন। একদিকে সোশ্যাল মিডিয়া থেকে নিজের সমস্ত পোস্ট উড়ি;য়ে দিয়েছে;ন দীপিকা।

অন্য;দিকে অভি;নেত্রী জয়পুরের রণথম্বোরে তাঁর স্বামী রণবীর সিংয়ের সঙ্গে নিউ ইয়ারের ছুটি কাটাতে গিয়ে;ছেন।সেখানে আবার আলিয়া ভাট ও রণবীর কাপুরও র;য়েছেন। যদিও সেই সব কিছুর মাঝে দীপিকা কেনও তার অ;স্তিত্ব সোশ্যাল মিডিয়া থেকে তুলে ফে;ললেন সেই প্রশ্নে তো;লপাড় সিনে দুনিয়া।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *