নতুন বছরে ভক্তদের কাছে শাহরুখের যে ওয়াদা

বলিউডের কিং খান শাহরুখ খান। তার রয়েছে প্রচুর ভক্ত। তার ছবি মানেই হলে উপচে পড়া ভিড়। তবে গত দুই বছর ধরে বড়পর্দায় দেখা নেই শাহরুখ খানের।

সবশেষ ২০১৮ সালের ২১ ডিসেম্বর মুক্তি পাওয়া ‘জিরো’তে দেখা গিয়েছিলো তাকে। কিন্তু ছবিটি বক্স অফিসে মুখ থুবড়ে পড়ে। সেই ব্যর্থতার পর গত দুই বছরে আর কোনো ছবিতে চুক্তিবদ্ধ হননি তিনি। ফলে তাকে বড়পর্দায় দেখার জন্য মুখিয়ে রয়েছেন কিং খানের ভক্তরা।

চমকপ্রদ তথ্য হলো- ২০২১ সালে বড়পর্দায় দেখা যাবে কিং খানকে। সম্প্রতি এক ভিডিও বার্তার মাধ্যমে ভক্তদের নতুন বছরের শুভেচ্ছা জানিয়ে এমনটাই ওয়াদা করেছেন শাহরুখ খান। ওই ভিডিওর শেষে বলিউড বাদশা জানান, “২০২১ সালে বড়পর্দায় আপনাদের সঙ্গে দেখা হবে।”

ভিডিওটি প্রকাশ্যে আসার পর তা রীতিমতো ভাইরাল হয়ে গেছে। বলতে গেলে এখন ৫৫ বছর বয়সী এই তারকার ভক্তরা তাকে বড়পর্দায় দেখার দিন গুনছেন। শোনা যাচ্ছে, গত নভেম্বরে যশরাজ ফিল্মস প্রযোজিত ‘পাঠান’ নামের একটি ছবিতে চুক্তিবদ্ধ হয়েছেন শাহরুখ খান।

সম্প্রতি মুম্বাইয়ের যশরাজ স্টুডিওর সামনে এক ভিন্ন লুকে দেখা গেছে শাহরুখ খানকে। এরপরই গুঞ্জন শুরু হয় শাহরুখ ইতিমধ্যে তার নতুন ছবিটির শুটিং করে দিয়েছেন। যদিও বা এ বিষয়টি নিয়ে যশরাজ ফিল্মস বা শাহরুখের পক্ষ থেকে কোনো আনুষ্ঠানিক ঘোষণা দেয়া হয়নি।

Leave a Reply

Your email address will not be published.