২০২০কে বিদায় দিয়ে নতুন বছরের শুরু, কালো শর্ট ড্রেসে জমিয়ে নাচলেন মিঠুন পুত্রবধূ মাদলসা

সুপারস্টার মিঠুন চক্রবর্তীর পুত্রবধূ মাদলসা শর্মা যে হিন্দি সিরিয়াল জগতে বেশ জনপ্রিয় তা এতদিনে অনেকেই জেনে গিয়েছেন। নিজের অভিনয় দক্ষতা দিয়েই দর্শকদের মনে জায়গা করে নিয়েছেন তিনি।

তবে সেই সঙ্গে মিঠুনের পুত্রবধূ হওয়ায় মাদলসাকে নিয়ে কৌতূহলও কম নেই নেটিজেন ও দর্শকদের। সোশ‍্যাল মিডিয়াতে বেশ সক্রিয় থাকেন মাদলসা। প্রায়ই সিরিয়ালের সেট থেকে ছবি, ভিডিও শেয়ার করতে থাকেন তিনি।

অভিনয়ের পাশাপাশি নজরকাড়া স্টাইল স্টেটমেন্ট দিয়েও নেটিজেনদের মন জয় করে নিয়েছেন অভিনেত্রী। সম্প্রতি ফের একটি নতুন ভিডিও সোশ‍্যাল মিডিয়ায় শেয়ার করেছেন মাদলসা।

২০২০ কে বিদায় জানিয়ে ২০২১ কে বরণ করে নিয়েছেন মাদলসা। সেই উপলক্ষে একটি নাচের ভিডিও শেয়ার করেন তিনি। ছোট্ট কালো ড্রেসে চুটিয়ে নাচতে দেখা গিয়েছে তাঁকে।

সেই ভিডিও ভাইরাল হয়েছে সোশ‍্যাল মিডিয়ায়। এছাড়া ধূসর রঙের শাড়িতেও নতুন বছরে ক‍্যামেরাবন্দি হয়েছেন মাদলসা। এর আগে শাকিরার জনপ্রিয় গান ‘হিপস ডোন্ট লাই’ এর তালে তুমুল কোমর নাচাতে দেখা গিয়েছিল মাদলসাকে।

লাল স্কার্ট ও সাদা প্রিন্টের ক্রপ টপ পরে নাচতে দেখা গিয়েছিল তাঁকে। আসলে এই রিল ভিডিওটিতে বাড়ির সকলের অনুকরণ করে দেখিয়েছিলেন তিনি। ফ‍্যামিলি পার্টিতে প্রথম বার নাচলে কার কেমন অভিব‍্যক্তি হয় সেটাই এই ভিডিওতে দেখিয়েছিলেন তিনি।

এই মুহূর্তে হিন্দি ধারাবাহিক ‘অনুপমা’ তে কাব‍্যার চরিত্রে অভিনয় করছেন মাদলসা। সিরিয়াল প্রেমীদের ইতিমধ‍্যেই চরিত্রটি বেশ মন জয় করে নিয়েছে। সিরিয়ালটি শুরু হয়েছে বেশ কিছুদিন হয়ে গিয়েছে।

টিআরপির দিক থেকেও ভাল স্থানেই পৌঁছে গিয়েছে সিরিয়ালটি। অপেক্ষাতেই রয়েছেনতিনি। প্রসঙ্গত, ২০১৮ সালের জুলাইতে মিঠুন পুত্র মিমোর সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন মাদলসা। ফিল্মি পরিবারে বড় হওয়ায় অভিনয়ের দিকে আলাদা টান ছিল তাঁর।

২০০৯ এ তেলুগু ছবি ফিটিং মাস্টার এর হাত ধরে ডেবিউ করেন মাদলসা। এছাড়া কন্নড়, তামিল, জার্মান ও কয়েকটি হিন্দি ছবিতেও অভিনয় করেছেন তিনি।

এর আগে অন্নপূর্ণা নামে একটি টেলিভিশন ধারাবাহিকে অভিনয় করছেন মাদলসা। গত ১৩ জুলাই থেকে শুরু হয় ধারাবাহিকটির সম্প্রচার। টেলিভিশন দিয়ে কেরিয়ার শুরু করার কথা নাকি মিঠুনই বলেন মাদলসাকে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *