‘সানাকে আমার স্ত্রী বানিয়ে আল্লাহ দয়া করেছেন’

মহামারি ক’রো’না ভাই’রা’সের কারণে ২০২০ সালে পৃ’থিবী’জুড়ে অধি’কাংশ মানু’ষের জীবন ছিল বি’ষা’দের, আ’ত’র ও শো’কের। তবে গত বছ’রটি রঙিন হয়ে থা’কবে স্মৃ’তিতে বলিউড ত্যাগ করা অভি’নেত্রী সানা খান ও তার মাওলানা স্বামী মুফ’তি সাঈদ আ’নাসের জন্য।

‘বিষের’ ব’ছরেই’ অপ’রের দেখা পান তারা। বিয়ে করে ঘর বাঁ’ধেনও। সোশাল মি’ডি’য়ায় নিয়মিত রয়ে’ছেন তারা। তাদের ফ’লোয়া’রও বাড়’ছে দিন’দিন। প্রায় প্রতি’দি’নই সানা ও তার স্বামী কিছু না কি’ছু পো’স্ট কর’ছেন ।

স’ঙ্গে সঙ্গে তা হয়ে যাচ্ছে’ ভাইরাল। সবশেষ নতুন বছর উ’পল’ক্ষে মুফতি আনাস সানার সঙ্গে ইন্স’টাগ্রা’মে ছবি পোস্ট করে লিখে’ছেন, ‘সে সুন্দ’রী স্ত্রী নয় যে তোমার প্রাণ জু’ড়া’য় বরং প্রকৃত সুন্দ’রী স্ত্রী সেই যে তো’মাকে জান্না’তের কাছে পৌঁছে দেয়।

সানা খানকে আ’মার স্ত্রী বানিয়ে আ’ল্লাহ আমা’র ওপর দয়া করে’ছেন।’ সেই ছবি’তে’ সানা খা’নকে দেখা গেল লাল বিয়ের পো’শা’ক প’রেছেন। তার মু’ফতি আ’নাস পরে’ছেন সাদা পোশাক। দুজন হেঁটে যাচ্ছেন অন্ধ’কা’রের দিকে।

কা’রো’রই চে’হারা দেখা যাচ্ছে না। এদিকে সানা খানও স্বামী’র সঙ্গে একটি ছবি পোস্ট করে’ছেন ই’নস্টাগ্রা’মে। সেখানে তিনি নি’জেকে ভা’গ্য’বতী বলে দাবি করেন মু’ফতি আনা’সকে পেয়ে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *