নায়িকা তামান্নার বাস চালানোর ভিডিও ভাইরাল!

তামান্না ভাটিয়া। বলিউড তথা দক্ষিণের জনপ্রিয় অভিনেত্রী তিনি। ‘বাহুবলি’ ছবিতে তাকে দেখা গিয়েছিল লিড রোলে অভিনয় করতে। ‘অবন্তিকা’র চরিত্রে তার অসাধারণ অভিনয় দাগ কেটেছে দর্শকের মনে।

তবে শুধু বাহুবলি নয়, বলিউডের বহু ছবিতে তিনি নায়িকার চরিত্রে অভিনয় করেছেন। অক্ষয় কুমারের মতো নায়কের সঙ্গেও ছবি করেছেন তিনি। তবে তামান্নাকে দক্ষিণের ছবি করতেই বেশি দেখা যায়। বেশ জনপ্রিয় অভিনেত্রী তিনি।

তামান্না সোশ্যাল মিডিয়াতেও বেশ অ্যাক্টিভ। ইনস্টাগ্রামে তার নিজের প্রোফাইলে থেকে মাঝে মধ্যেই নানা ধরনের পোস্ট করেন। কখনও মজার ভিডিও আবার কখনও বোল্ড ফটোশুটের ছবি শেয়ার করেন।

কয়েক লাখ ফলোয়ার রয়েছে তার। সম্প্রতি তামান্নার একটি পোস্ট তুমুল ভাইরাল হয়েছে। বহু মানুষ প্রশংসা করেছেন অভিনেত্রীর ভিডিও দেখে।

কী আছে সেই ভিডিওতে? যা এতটা ভাইরাল হয়েছে! ভিডিওতে দেখা যাচ্ছে, তামান্না বাস চালাচ্ছেন। এর আগে তাকে গাড়ি চালাতে দেখা গেছে। কিন্তু বাস চালানো মুখের কথা নয়।

তার জন্য দরকার কঠোর অনুশীলন। তামান্না অনয়াসেই বাসটি চালাচ্ছেন। এ ভিডিও দেখে অনেকেই তাকে প্রশ্ন করেছেন, তাহলে কি অভিনয় ছেড়ে অন্য পেশায় যাচ্ছেন তিনি?

যার উত্তর অবশ্য দিয়েছেন তামান্না। এটি তার একটি সিনেমার দৃশ্য। সাউথ ইন্ডিয়ান ছবির লিড চরিত্রে অভিনয় করছেন তিনি। এবং সেই ছবির জন্যই তিনি বাস চালানো শিখেছেন।

এভাবে বাস চালাতে এর আগে খুব একটা দেখা যায়নি।তামান্না বাস চালানোর সময় মুখে মাস্ক পরে আছেন। কোভিড বিধি মেনেই হচ্ছে শুটিং।

এ ভিডিও পোস্ট করে তিনি লেখেন, যখন কাজের জন্য বাস চালাতে হয় তখন খুব অন্যরকম অনুভূতি হয়। মেনস্ট্রিম ছবির জন্যই বাস চালানো শিখেছেন তিনি।

এবং তার ফ্যানেদের তিনি জানিয়েছেন, অভিনয় ছাড়ার প্রশ্নই নেই। অভিনয়ের জন্য অনেক কিছুই শিখতে হয়। তবে বাস চালানো শিখে তামান্না বেশ গর্বিত। তাও তিনি জানিয়েছেন ভক্তদের।

 

View this post on Instagram

 

A post shared by Tamannaah Bhatia (@tamannaahspeaks)

Leave a Reply

Your email address will not be published.