তিন বছরের প্রেমের পর গোপনে বিয়ে সারলেন ওম-মিমি

প্রথম দেখা ২০১১ সালে। রূপসী বাংলার ‘আলোর বাসা’ ধারাবাহিকে একসঙ্গে কাজ করেছিলেন ওম সাহানি এবং মিমি দত্ত। যদিও তখন তারা শুধুই সহকর্মী। সেটেও যতটুকু কথা হত, সবটাই কাজ নিয়ে। তবে একে অপরের প্রতি ভাল লাগা ছিল।

কিন্তু ধারাবাহিক শেষ হওয়ার পর আর যোগাযোগ থাকেনি। ক্যারিয়ারের চাপে সেই ভাল লাগাও তখন অতীত। ২০১৭ সালে আবারো ফের দেখা হয় দু’জনের। এবার সেই চাপা ভাল লাগা পরিণত হয় ভালবাসায়।

আর অপেক্ষা না করে শেষে একে অপরকে মনের কথা জানান ওম এবং মিমি। তারপর? ২০২০ সালের ডিসেম্বর মাসে প্রেম পরিণতি পেল তাদের। মিস্টার এন্ড মিসেস হলেন তারা। রেজিস্ট্রি করে বিয়ে সারলেন টলিপাড়ার লাভ বার্ডস।

কিন্তু ধুমধাম করে সামাজিক বিয়ে এখনো বাকি। সেটা হচ্ছে কবে? ওম বললেন, এই মুহূর্তে সামাজিক বিয়ের পরিকল্পনা নেই।এমনকী রেজিস্ট্রিটাও হঠাৎ করেই করে ফেলা। তবে সকলকে দাওয়াত করে অনুষ্ঠান করার ইচ্ছা আছে।

জানুয়ারির মাঝামাঝিতে পরিস্থিতি কেমন দাঁড়ায় দেখা যাক, সেই বুঝে ফেব্রুয়ারিতে অনুষ্ঠান করার ভাবনা চিন্তা চলছে।ব্যক্তিগত কিছু কারণের জন্য রেজিস্ট্রি বিয়ের তারিখ জানাননি ওম।

তবে জানালেন, নতুন বছরের শুরুতে সকলের সঙ্গে জীবনের নতুন অধ্যায়ের কথা ভাগ করে নিতে চেয়েছিলেন তারা। তাই পয়লা তারিখেই সোশ্যাল মিডিয়ায় ছবি পোস্ট করে জানালেন সুখবর।

২০২০ ভুলতে চাওয়ার বছর। অথচ এই অন্ধকার বছরেই নতুন জীবনের দিকে পা বাড়ালেন ওম এবং মিমি। ওমের বিশ্বাস, সময় যতই কঠিন হোক ভালবাসা হারিয়ে যায়নি। সেই বিশ্বাসকে সঙ্গী করেই ভালবাসার মানুষের সঙ্গে সারা জীবন কাটিয়ে দেয়ার অঙ্গীকার করলেন তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *