‘ধোঁকা দিয়ে বরবাদ হয়েছি’, ভিডিও পোস্ট করে আবেগে ভাসলেন শ্রাবন্তীর তৃতীয় স্বামী রোশন!

২০ বছরটা মোটেই সুখকর ছিল না শ্রাবন্তী রোশনের জন্য। ইতিমধ্যেই শ্রাবন্তীর তৃতীয় স্বামীর দাম্পত্যজীবনে ভাঙ্গন ধরেছে। টলিপাড়ায় কান পাতলেই শোনা যায় সব কিছু ঠিক নেই শ্রাবন্তীর সংসারের।

যদিও সেই বিষয়ে দম্পতির কেউই এখনও পর্যন্ত স্পষ্টভাবে কোনও মন্তব্য করেননি। কিন্তু এরই মাঝে নতুন বছরে চোখের কোনে জল নিয়ে কান্নায় ভেঙে পরলেন শ্রাবন্তীর তৃতীয় স্বামী। হঠাৎ কি হলো রোশনের!

শ্রাবন্তী-রোশনের দাম্পত্য সম্পর্ক বেশ কিছুদিন ধরেই টালমাটাল।আর কী একসঙ্গে দেখা যাবে না শ্রাবন্তী-রোশনের জুটিকে! সেই প্রশ্ন অভিনেত্রীর ভক্তদের মধ্যে ঘুরপাক খাচ্ছে।

তবে সেলেব দম্পতির মধ্যেই জারি রয়েছে ডিজিটাল ‘লড়াই’। এমনটাই মনে করছে টেলিপাড়া। এরই মধ্যে জলঘোলা হতে শুরু করে রোশন সিংয়ের পোস্ট ঘিরে। জানেন কি আছে সেই পোস্টে?

শনিবার ইনস্টাগ্রামে এক নতুন একটি রিল ভিডিয়ো শেয়ার করেন রোশন। সেই ভিডিওতে ফুটে উঠেছে রোশানের মনের কষ্ট। সেখানে রোশন বলেন, সে নিজেকে নিজেই ধোঁকা দিয়েছে।

নিজেকে ভালোবাসতো না, বরবাদও সে নিজেই হয়েছে আর আজ এখানে একা সে বসে আছে। রোশনের চোখের কোণে চিকচিক করছে জল। ভিডিয়োর পোস্ট করে ক্যাপশনে লেখেন ‘এটা শুধুই মজার জন্য’।

কিন্তু, অন্যদিকে রোশনের বন্ধুরা তাঁর কমেন্ট বক্সে লিখেছে ‘না না, একদম নয়। তোমার শক্তিশালী পরিবার তোমার পাশে রয়েছে’। তৃতীয় বিয়ে ভাঙনের মাঝেই নতুন বছরের আগেই নতুন রূপে হাজির হয়েছিলেন শ্রাবন্তী।

আর সেই লুকে আগে দেখা যায়নি শ্রাবন্তীকে। অভিনেত্রীর পরনে লক্ষ্য করা গিয়েছিল লেদার জ্যাকেট আর জিনসে। সোশ্যাল মিডিয়া কেঁপে ওঠে শ্রাবন্তীর নতুন স্যোয়্যাগে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *