Breaking News
Home / বিনোদন / নতুন বছরে নতুন ভাবে জীবন শুরু করলেন অভিনেত্রী মালাইকা আরোরা

নতুন বছরে নতুন ভাবে জীবন শুরু করলেন অভিনেত্রী মালাইকা আরোরা

Advertisement

শেষ ২০২০, নতুন ব’ছরকে স্বা’গত জানাতে ব্যস্ত সকলে। নতুন বছরের সাথে সাথে সকলেই নতুন ন’তুন কাজ করতে আগ্রহী হয়ে ওঠে। নতুন কাজে গা ভাসাতে বাদ যায়না সেলেবরাও।

Advertisement

আর এবার নতুন বছরের জোয়ারে গা ভাসিয়ে’ অর্জু’নের সঙ্গে ‘নতুনভাবে’ জীবন শুরু ক’রার সি’দ্ধান্ত নিলে’ন মালাইকা।মালাইকা অ’রোরার সঙ্গে অর্জুন কাপু’রের প্রেমের গুঞ্জন বহু পুরনো।

বি-টাউনের কান পাতলেই শোনা যায় আরবাজ খানের সঙ্গে দাম্পত্য জীবন কাটানোর সময়ই অর্জু’নের সঙ্গে সম্পর্কে জড়িয়েছিলেন মালাইকা। সালমান খানের কোপে প’ড়ার ভয়ে ও বাবা বনি কাপুরের অস’ম্ম’তির জন্য মাঝে ‘য়েকবছর মালাইকার থেকে দূরে সরে আ’সেন অর্জুন।

পরে আবারও তাঁদের সে সম্পর্ক জো’ড়া লাগে। যদিও তাঁদের সম্পর্ক নিয়ে কোনও দিনই একটা শব্দও উচ্চারণ করেননি মালাইকা বা অর্জুন। তবে আরবাজের সঙ্গে পাকাপাকি ভাবে বিচ্ছে’দের পর অর্জু’নের সঙ্গে মালাইকার সম্পর্কের গুঞ্জন ফের প্রকাশ্যে আসে।

বেশকিছুদিন হল তাঁদের বিয়ের খবরও শো’না যাচ্ছি’ল। যদিও তারা কবে সাত পাকে বাঁধা পড়বেন তা অবশ্য তারাই জানেন। তবে, এরই মাঝে ২০২১ সালে নতুন বছ’রের শুরু থেকেই অর্জু’নের সঙ্গে থাকতে চাইছেন মালা’ইকা তা বোঝা যাচ্ছে অভিনেত্রী পোস্ট দেখে।

নতুন বছরের শুরু’তেই নতুন ছবি পোস্ট করলেন মালাইকা। যেখানে মালাইকা অর্জু’নকে রং’বেংয়ের পো’শাক পরে হাজির হতে যা’চ্ছে। অর্জুন-মালা’ইকার ছবি’তে আবার করে নিজের মনের কথা জানিয়ে বসলেন অ’ন্তঃস’ত্ত্বা করিনা কাপুর।

অর্জুন-মালাই’কাকে করিনা তার দুই প্রিয় মানুষ বলেও উল্লেখ করেন।’ তবে, এটা বলতেই হয় নতুন বছরের আগমনের আগেই কিন্তু বছর উদযাপনের জন্য আ’গেভা’গেই গোয়ায় পাড়ি দিয়েছিলেন মা’লাইকা অ’রোরা।

এই সফরে মা’লাইকার সঙ্গী হন বয়ফ্রে’ন্ড অর্জুন কপূর, ছেলে আরহান, বোন অ’মৃতা অরোরা ও তাঁর স্বামী শা’কিল। ঘু’রতে গিয়ে সোশ্যা’ল মিডিয়ায় বেশ কিছু ছবি আপলোড ক’রেছেন তি’নি। যেগুলিতে অভি’নেত্রী’কে পুলের ধারে নজর’কাড়া পো’জ দিতে দেখা যায়।

Advertisement

Check Also

নতুন বছরে শুভশ্রীকে জোড়া সুখবর দিলেন রাজ চক্রবর্তী, ভাইরাল হল রাজের করা পোস্ট

Advertisement প্রায় এক বছর পরে আবারও ইন্ডাস্ট্রিতে কামব‍্যাক করতে চলেছেন টলিটাউনের পাওয়ার কাপল পরিচালক রাজ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *