এবার সব দোষ শিকার করলেন শ্রাবন্তীর তৃতীয় স্বামী রোশন!

একদিকে শ্রাবন্তী আর অন্যদিকে শ্রাবন্তীর স্বামী রোশন সিং। দু’জনের ইনস্টাগ্রাম পোস্টের দিকে এখন নজর সবার। আর তা নিয়েই বাড়ছে জ’ল্পনা। সবার মনে একটাই প্রশ্ন শ্রাবন্তী কেন তৃতীয়বার সংসার ভা’ঙতে চলেছেন?

কী’ই বা এমন হলো, যে কারণে শ্রাবন্তী ও রোশন একসঙ্গে আজকাল থাকছেন না! তবে সব কিছুই ধোঁয়াশা। কারণ এই গু’ঞ্জন নিয়ে এখনো স্পষ্টভাবে মুখ খোলেননি কেউ-ই। যতটুকু বলেছেন তা অবশ্য বলেছেন রোশনই!

তিনি জানান, তারা দু’জনে দুর্গাপূজার আগে থেকেই আলাদা থাকছেন। তবে এত সবের মাঝে রোশন কিন্তু তার ইনস্টাগ্রামে প্রায় রোজই ছবি পোস্ট করতে থাকেন। কখনো বনন্ধু-বান্ধবী, ফ্যামিলির সঙ্গে পার্টির ছবি, কখনো পে’শি ফুলিয়ে জিমের ছবি।

কিছুদিন আগে তো, এক পাহাড়ি ঝরনার সামনে দাঁড়িয়ে ছবি পোস্ট করেছিলেন তিনি। নে’টিজে’নরা সেই ছবি দেখে বলেছে, তাহলে কি সব কিছু থেকে ব্রেক নিয়ে কিছুদিন পাহাড়ে থাকার সি’দ্ধান্ত নিয়েছেন রোশন! রোশন অবশ্য এ ব্যাপারে স্পিক টু নট।

আর এবার রোশন তার ইনস্টাগ্রামে আপলোড করে বসলেন নতুন এক ভিডিও, যেখানে রোশন একটি রিল বানিয়েছেন, সেখানে রীতমতো অ’ভিনেতার কায়দাতেই প্রে’মে পড়ে তার কী’ হাল তা বিস্তারিত জানাচ্ছেন তিনি।

তবে ভিডিওটি পোস্ট করে রোশন লিখেছেন, এই ভিডিওটি একেবারেই মজার জন্য তৈরি করা হয়েছে। কিন্তু নেটিজেনরা এই মজার মধ্যে দিয়ে শ্রাবন্তীকে ছেড়ে রোশনের বর্তমান অবস্থার ই’ঙ্গি’তই পাচ্ছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *