তিন বছর ধরে এই মে’য়ের সঙ্গেই যা করছেন নায়িকা শ্রাবন্তীর ছে’লে

প্রে’ম করছেন অ’ভিনেত্রী শ্রাবন্তীর ছে’লে অ’ভিমন্যু চট্টোপাধ্যায়। নতুন বছরের শুরুতে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে স’ম্পর্কের কথা প্রকাশ্যে আনলেন তিনি। প্রে’মিকা দামিনী ঘোষের সঙ্গে ইনস্টাগ্রামে ছবি পোস্ট করে বললেন তাদের প্রে’মের বয়স হলো ৩ বছর।

এই কথা শুনে শ্রাবন্তীর ভ’ক্তরাও চ’মকে উঠেছেন। জানা গেছে, অ’ভিমন্যুর প্রে’মিকা দামিনী পেশায় তিনি একজন মডেল। দামিনী অ’ভিমন্যুর সঙ্গে ছবি শেয়ার করে স্বীকার করেছেন ভালোবাসার কথা।

লিখেছেন, ‘একই মানুষের সঙ্গে নতুন একটা বছর শুরু করলাম।’ সেই ছবিতে অ’ভিমন্যুর কমেন্ট, ‘লাভ ইউ ইনফাইনাইট বেবি’। তার মানে হলো নিজেরাই প্রকাশ্যে প্রে’মের বিষয়টি স্বীকার করে নিয়েছেন।

শ্রাবন্তীর ছে’লের প্রে’মিকাকে দেখে অনেকেই নানা মন্তব্য করছেন শুধু তাই নয়, এই জুটি নিয়েও মি’শ্র প্রতিক্রিয়া তৈরি হয়েছে। এই জুটিকে আগামীর জন্য শুভেচ্ছা জানিয়েছেন। বেশ কয়েকজন আবার দামিনীর সঙ্গে মিল খুঁজে পাচ্ছেন শ্রাবন্তীর।

ইনস্টাগ্রামের মন্তব্য মতে, অ’ভিমন্যুর মায়ের মতোই সুন্দরী তাঁর প্রে’মিকা। তবে মায়ের মতোই সমালোচকরা পিছু ছাড়েনি ছে’লেরেও। একদিকে যেমন শুভেচ্ছাবার্তার ভিড়, অন্য দিকে সমান তা’লে স’মালো’চনা চলছেই।

তাদের মন্তব্য, এই ভালোবাসা আসলে লোক দেখানো। তাই কয়েকদিন পর তাঁদের স’ম্পর্ক ভে’ঙে যাবে। সম্প্রতি মায়ের সঙ্গে ইনস্টাগ্রামে পুরোনো একটি ছবি পোস্ট করেন অ’ভিমন্যু। ক্যাপশনে লেখা ছিল, ‘বড় কিছু আসছে’।

সঙ্গে একটা বিস্ময়ের ইমোজি। এতেই জল্পনা আরও বেড়েছে। মিউজিকের প্রতি ঝোঁ’ক থাকার দরুণ মনে করা হয়েছিল নতুন কোনও মিউজিকাল প্রোজেক্ট নিয়ে আসছে সে।

এর মাঝেই এমন চ’মকে দেবেন অ’ভিমন্য তা কে জানতো? যাই হোক মায়ের সঙ্গে ছে’লের যে হৃ’দ্যতা রয়েছে তাতে করে শ্রাবন্তীর এই অধ্যায় অজানা থাকবার কথা নয়, তারপরেও বলা তো যায় না। দেখা যাক কোথাকার জ’ল কোথায় গড়ায়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *