মায়ের প্রেমিক রহমানকে নিয়ে যা বললেন সুস্মিতাকন্যা

সাবেক বিশ্বসুন্দরী সুস্মিতা সেনের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে যাঁরা ঢুঁ মারেন, তাঁরা জানেন, প্রেমিক রহমান শালের সঙ্গে কী অন্তরঙ্গ তিনি। সুস্মিতার দুই মেয়ে রিনি ও আলিশাও রহমানকে বেশ ভালোবাসেন।

তাঁদের যৌথ ফটোগ্রাফই এর প্রমাণ। খুনসুটি, দুষ্টুমিতে ভরা সুস্মিতার সোশ্যাল ওয়াল। সুস্মিতার বড় মেয়ে রিনি সেন। আর কিছুদিন পরেই স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র ‘সুত্তাবাজি’ দিয়ে অভিনয়ে অভিষেক হচ্ছে রিনির।

ভারতের বিনোদনভিত্তিক সংবাদমাধ্যম ফিল্মিবিটের খবর, সম্প্রতি একটি দৈনিককে দেওয়া সাক্ষাৎকারে নিজের অভিষেক ও মায়ের প্রেমিক রহমানকে নিয়ে মুখ খুলেছেন তিনি। আলিশা সেনের সঙ্গে রহমানের হৃদ্যতা নিয়েও কথা বলেন রিনি।

রিনি বলেন, ‘আমরা চারজনই যার যার কাজ করি এবং রোববার যখন একত্র হই, খুব মজা হয়। আমরা মায়ের সঙ্গে সিনেমা দেখতে ভালোবাসি।

আমরা একসঙ্গে দারুণ কিছু ক্ল্যাসিক দেখেছি এবং সম্প্রতি মা আলিশাকে বিশ্ব চলচ্চিত্রের সঙ্গে পরিচয় করিয়ে দিয়েছেন। গানের সঙ্গেও আমাদের বন্ধন দৃঢ়। এর চেয়ে বড় কথা হলো, আমরা একত্র হলে খুব মজা হয়।

এবং এখন, রহমান আঙ্কেল আছেন; তিনি, তাঁর সংস্কৃতি ও তাঁর পরিবার সম্পর্কে জানছি আমরা। কিছু না করলেও আমরা দারুণ সময় কাটাই!’

রিনি সেন আরো জানান, তাঁর মায়ের মতো তিনিও রহমানকে নিয়ে গর্বিত। স্বল্পদৈর্ঘ্য সিনেমায় অভিষেকের ব্যাপারে তাঁকে যথেষ্ট প্রেরণা জুগিয়েছেন রহমান।

আজ অবশ্য বেশ আনন্দে কাটছে সুস্মিতাদের। কারণ, আজ রহমানের জন্মদিন। সামাজিক যোগাযোগমাধ্যমে অন্তরঙ্গ ছবি পোস্ট করে এরই মধ্যে প্রেমিককে শুভেচ্ছা জানিয়েছেন সুস্মিতা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *