এই বয়সে তো এ রকম হবেই: ছেলের সম্পর্ক নিয়ে শ্রাবন্তী

বর্ত’মানে উত্ত’রব’ঙ্গে দিন কা’টাচ্ছে’ন শ্রাবন্তী চট্টো’পাধ্যায়। তবে অ’বসর যাপ’ন নয়, রী’তি’মতো কাজে ব্যস্ত তিনি। ছবির শু’টিংয়ের জন্য সমতল ছেড়ে পাহা’ড়ে পাড়ি দিয়ে’ছেন এই অভি’নেত্রী। বাংলাদে’শের একটি ছবিতে কাজ করছেন।

ছবিটির নাম ‘বি’ক্ষো’ভ’। রিয়্যা”লিটি শোয়ে উপ’স্থা’পনা। অ’ন্যদি’কে নতুন জিম ‘ফি’টনেস এ’ম্পা’য়ার’। র’য়েছে ছবির শুটিংও। সব কিছু একা হাতে সা”মলা’তে গি’য়ে নিজের জন্যই স’ময় দিতে পার’ছেন না এই অভিনেত্রী।

তবে মন’স্থির করে’ছেন, নতুন বছরে ফের শুরু ‘করবে’ন শ’রীর’চর্চা। তিনি ব’লেন, কাজে’র ব্য’স্ততার জন্য বেশ অনেক’টা সময় জিম কর’তে পারিনি। এবার শু’রু ক’রবো। প্রথমে এক থেকে দেড় ঘণ্টা। তার’পর বা’ড়াব।

এদিকে, আ’বার গত শ’নিবার ছেলে অভিম’ন্যু চট্টো’পা’ধ্যায় তাঁর বান্ধবী দামি’নী ঘো’ষের সঙ্গে সম্প’র্কের কথা ঘো’ষ’ণা করলে রীতি’মতো হই’চই শুরু হয় সোশ্যাল মি’ডিয়ায়। শু’ভেচ্ছা’বার্তার সঙ্গেই মা শ্রাব’ন্তীকে জড়ি’য়ে উড়ে আসে নানা ক’টাক্ষ।

যদিও সে সব নিয়ে ভা’বিত নন অভি’নেত্রী। তিনি বলেন, আ’মি ‘জানি মেয়ে’টি ঝিনু’কের বান্ধবী। এই বয়’সে তো এ রকম হ’বেই। ঝিনু’ক বলে মা’নুষের নোংরা মান’সিক’তা তাই আ’মাদের বাজে কথা শু’নতে হয়। আর দি’নের শেষে আ’মি তো শ্রাবন্তীর ছেলে।

মা-ছেলে কো’নো ধর’নের নেতি’বা’চক মন্ত’ব্যে’রই ক’র্ণপা’ত করেন না। সো’শ্যাল মি’ডিয়ার মি’ম-ট্রো’ল আর ভা’বায় না তাঁদের। নি’জে’দের ম’তো করে ভা’লো থাকতে ভা’লবা’সেন তাঁ’রা। শ্রাবন্তী বলে’ন, জীব’নে যাই আসুক নি’জের কাজ দিয়ে নি’জের ঔ’জ্জ্ব’ল্য বজা’য় রা’খ’তে হয়।

Leave a Reply

Your email address will not be published.