Breaking News
Home / বিনোদন / অভিমান ভেঙে ১২ বছর পর একসঙ্গে অপূর্ব-তিশা

অভিমান ভেঙে ১২ বছর পর একসঙ্গে অপূর্ব-তিশা

Advertisement

জনপ্রিয় অভিনেতা জিয়াউল ফারুক অপূর্ব। তার নাটক মানেই দর্শকপ্রিয়তা। এক যুগেরো বেশি সময় ধরে নিজের অভিনয়ের অতুলনীয় দক্ষতায় নিজেকে নিয়ে গেছেন শীর্ষের চূড়ায়।অন্যদিকে,নুসরাত ইমরোজ তিশা।

Advertisement

যিনি বর্তমান সময়ের খুবই জনপ্রিয় একজন মডেল ও অভিনেত্রী। ছোট পর্দার পাশাপাশি তিনি বড় পর্দাতেও কাজ করেছেন। খুব অল্প সময়ের মধ্যে তিনি সকল শ্রেণীর দর্শকদের কাছে অত্যন্ত জনপ্রিয় হয়ে উঠেন তার প্রাণবন্ত ও নিখুত অভিনয়ের মাধ্যমে।

অপূর্ব-তিশা মানেই রোমান্টিক গল্পের নাটকে ভরপুর।তাদের অভিনীত নাটকগুলো দর্শক মহলে বেশ জনপ্রিয়তা পেতো। কিন্তু ২০০৮ সালের পর তাঁরা আর কোনো নাটকে একসঙ্গে অভিনয় করেননি।

ঠিক কি কারণে তারা একসঙ্গে কাজ করেননি সেটা দুজনেই পরিস্কার করেননি বিষয়টি।তবে সব মান অভিমান ভেঙে ১২ বছর পর আবার একসঙ্গে ক্যামেরার সামনে এলেন অপূর্ব-তিশা।

প্রথমবার উপস্থাপনার খাতায় নাম লেখালেন তিশা।আর তার উপস্থাপনায় গেম শো ‘দ্য বক্স’-এ অতিথি হয়েছেন অপূর্ব, সঙ্গে ছিলেন নুসরাত ফারিয়াও। শোটি প্রযোজনার পাশাপাশি পরিচালনা করছেন শাহরিয়ার শাকিল।

তিনিও জানতেন না এ শোয়ের আগে এক যুগ ধরে দু’জন একসঙ্গে কাজ করেননি। যখন অপূর্বকে তিশার অতিথি হওয়ার প্রস্তাব দিয়েছিলেন শাকিল স্বতঃস্ফূর্তভাবেই রাজি হয়েছিলেন ‘বড় ছেলে’।

শাকিল বলেন, ‘শুটিং করার সময় তিশা-অপূর্বর কথোপকথনে জানতে পারি এক যুগ পর তাঁরা একসঙ্গে কাজ করছেন! আমি বেশ অবাক হই, কারণ তিশাকে যখন জানালাম অপূর্বকে অতিথি করব তিনিও কোনো দ্বিমত করেননি।’

অনুষ্ঠানটির নির্মাতা সুত্রে জানা গেছে তিশার উপস্থাপনায় ‘দ্য বক্স’ নামের এ অনুষ্ঠানটির অপূর্ব-ফারিয়ার পর্বটি প্রচার হবে বেসরকারি টিভি চ্যানেল এনটিভিতে (৭ জানুয়ারি) রাত ৯টায়।

Advertisement

Check Also

প্রধানমন্ত্রীর সঙ্গে দেখা করতে আসছেন মিঠুন চক্রবর্তী, রহস্য বাড়ছে

Advertisement বিজেপিতে যোগ দিচ্ছেন ‘মহাগুরু’খ্যাত তারকা মিঠুন চক্রবর্তী। সম্প্রতি প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির সঙ্গে তৃণমূলের প্রাক্তন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *